ভ্যালেন্টাইন্স ডে-তে রাহুলকে চুম্বন মোদীর রাজ্যের মহিলার

বৃহস্পতিবার গুজরাতে সভা করতে গিয়েছিলেন রাহুল গান্ধী। মঞ্চে উঠে যেই না বসতে যাবেন, ঠিক তখনই তাঁর দিকে ফুল-মালা নিয়ে ধেয়ে এলেন একদল মহিলা। তাঁদের মধ্যেই একজন রাহুলের গালে চুম্বন এঁকে দিলেন।

By: Ahmedabad  Updated: February 15, 2019, 07:53:16 AM

তিনিই না কি দেশের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’, তার ওপর আবার ভ্যালেন্টাইন্স ডে বলে কথা। ফলে প্রেম নিবেদন হবে না ,তা আবার হয় না কি! কিন্তু তিনি তো আর যে সে কেউ নয়, এসপিজি কম্যান্ডো পরিবৃত খোদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী! তবে তাতে কী? প্রেমের দিনে চোখের সামনে ‘ভালবাসার মানুষ’কে কাছে পেলে, অন্তরের আবেগ প্রকাশ না করে কি আর উপায় আছে? তাই তো সোনিয়া-পুত্রকে সামনে পেয়েই প্রেম নিবেদন করে ফেললেন মোদীর রাজ্যের এক মহিলা। রাগাকে আচমকাই চুম্বন করলেন ওই মহিলা। ভালবাসার দিনে এমন ‘ভালবাসার’ ছবিই ধরা পড়ল গুজরাতের ভালসাডে।

আরও পড়ুন- দিল্লিতে রাজনাথের কাছে দরবার, হাইকোর্টে আগাম জামিনের আবেদন মুকুলের

বৃহস্পতিবার গুজরাতে সভা করতে গিয়েছিলেন রাহুল গান্ধী। মঞ্চে উঠে যেই না বসতে যাবেন, ঠিক তখনই তাঁর দিকে ফুল-মালা নিয়ে ধেয়ে এলেন একদল মহিলা। তাঁদের মধ্যেই একজন রাহুলের গালে চুম্বন এঁকে দিলেন। এ ঘটনায় কিঞ্চিত অস্বস্তিতে পড়লেও ভোটের বাজারে প্রধান প্রতিপক্ষ মোদীর রাজ্যের মহিলাদের এই ‘প্রেম’ দেখে বেশ খানিকটা আশ্বস্তও হলেন কংগ্রেস সভাপতি। সংবাদসংসংস্থা এএনআই-এর ভিডিও দেখে আন্দাজ করা যায়, ওই মহিলারা সকলেই কংগ্রেস কর্মী। লোকসভা ভোটের প্রাক্কালে রাহুল গান্ধীর এহেন ‘ভ্যালেন্টাইন্স ডে’ যাপনের মুহূর্ত ইতিমধ্যেই নজর কেড়েছে সকলের।

অন্যদিকে, এদিন গুজরাতের সভায় রাহুল ফের মোদীকে নিশানা করে বলেন, ‘‘গোটা দেশ জানে চৌকিদার চোর। ফ্রান্সেও এ কথা জানে সবাই।’’ নোট বাতিল-জিএসটি-র প্রসঙ্গ তুলে রাহুল বলেছেন, ‘‘নোট বাতিলে ছোট ব্যবসায়ীদের ক্ষতি হয়েছে। দেশের সৎ মানুষকে লাইনে দাঁড় করিয়েছেন মোদী। আমরা সরকারে এলে গব্বর সিং ট্যাক্স বদলে নতুন কর পরিষেবা চালু করব।’’

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Woman kisses rahul gandhi in gujarat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং