বড় খবর


পাশবিক কাণ্ড! স্ত্রীকে শাস্তি দিতে এক বছর ধরে টয়লেটে বন্দি রাখল স্বামী

স্বামীর অত্যাচারের শিকার এক মহিলার ঘটনা শুনলে গায়ে কাঁটা দেবে।

একদিন নয়, দুদিন নয়! প্রায় এক বছর। এক বছর ধরে টয়লেটে বন্দি জীবন। হরিয়ানার পানিপথের রিশপুর জেলায় স্বামীর অত্যাচারের শিকার এক মহিলার ঘটনা শুনলে গায়ে কাঁটা দেবে। এক বছর ধরে স্বামী ওই মহিলাকে শৌচাগারে আটকে রেখেছিল। নারী সুরক্ষা অফিসার ও তাঁর দল হানা দিয়ে ওই মহিলাকে উদ্ধার করেন। মহিলার স্বামীর দাবি, মানসিক রোগী হওয়ায় স্ত্রীকে শৌচাগারে বন্ধ করে রাখতেন তিনি। যদিও নারী সুরক্ষা অফিসার রজনী গুপ্তার দাবি, মহিলাকে দেখে মোটেও মানসিক রোগী মনে হয়নি। বরং দীর্ঘদিন অভুক্ত রয়েছেন বলে ওই মহিলা অসুস্থ হয়ে পড়েছেন।

সংবাদসংস্থা এএনআইকে রজনী গুপ্তা জানিয়েছেন, “আমার কাছে খবর আসে, রিশপুর গ্রামে এক মহিলাকে তাঁর স্বামী এক বছর ধরে টয়লেটে বন্দি করে রেখেছেন। তারপর নিজের টিম নিয়ে হানা দিই। তারপর এসে দেখলাম, খবর সত্যি ছিল। মহিলাকে উদ্ধার করা হয়েছে। তাঁকে দেখে মানসিক রোগী মনে হয়নি। বরং অনেক দিন না খেয়ে ওই মহিলা দূর্বল হয়ে পড়েছেন। এদিন ঠিক করে দাঁড়াতেও পারছিলেন না তিনি।” মহিলার স্বামীর বিরুদ্ধে পুলিশ মামলা রুজু করেছে। রজনী গুপ্তা জানিয়েছেন, মহিলার স্বামী নির্যাতন করার জন্য তাঁকে টয়লেটে বন্দি করে রেখেছিলেন। খেতেও দিতেন না। মহিলাকে উদ্ধার করার তাঁকে সাফসুতরো করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই মহিলার স্বামীকে আটক করা হয়েছে। মহিলাকে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়েছে। যদি ওই মহিলা মানসিক রোগী হন তাহলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হবে। আর তাঁর স্বামীকে গ্রেফতার করে আদালতে পেশ করা হবে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Woman locked inside toilet for over a year by husband rescued in haryana

Next Story
সরকারি কর্মীদের বেতন থেকে ১৫৭ কোটি পিএম কেয়ারে! ফাঁস চাঞ্চল্যকর তথ্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com