scorecardresearch

বড় খবর

মন্ত্রীর ছেলের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ, জয়পুর-দিল্লিতে নিয়ে গিয়ে ধর্ষণ, FIR দায়ের

ওই মহিলার দাবি, মন্ত্রীপুত্রের সঙ্গে গতবছর তাঁর ফেসবুকে আলাপ।

Malayalam actor-producer Vijay Babu charged with sexual assault
প্রতীকী ছবি

রাজস্থানের এক মন্ত্রীর ছেলের বিরুদ্ধে তাঁকে ধর্ষণের অভিযোগ আনলেন বছর ২৩-এর এক যুবতী। গতবছর দিল্লি এবং রাজস্থানে নিয়ে তাঁকে বেশ কয়েকবার ধর্ষণ করেছেন ওই মন্ত্রীপুত্র। রবিবার এমনই অভিযোগ ওই যুবতী করেছেন।

২০২১ সালের ৮ জানুয়ারি থেকে চলতি বছরের এপ্রিলের ১৭ তারিখ পর্যন্ত এই ধর্ষণের ঘটনাগুলো ঘটেছে। এমনটাই অভিযোগ করেছেন জয়পুরের ওই মহিলা। কিন্তু, ওই মন্ত্রীপুত্র বা রাজস্থানের কংগ্রেস নেতার ওই ছেলের বিরুদ্ধে সেই সময় তিনি কোনও এফআইআর দায়ের করেননি। পরে অবশ্য উত্তর দিল্লির থানায় এফআইআর দায়ের করেছেন ওই মহিলা।

মন্ত্রীপুত্রের বিরুদ্ধে তিনি ধর্ষণ, মাদকাসক্ত অবস্থায় আঘাত, তাঁর গর্ভে সঞ্চার হওয়া ভ্রুণ নষ্টের চেষ্টা, জোর করে বিয়ের জন্য এক মহিলাকে অপহরণ, শ্লীলতাহানি-সহ বহুবিধ ধারায় অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন- ‘আইলা’, ‘আমফান’, ‘অশনি’- ঘূর্ণিঝড়ের এমন নামকরণের কারণ কী?

ওই মহিলার দাবি, মন্ত্রীপুত্রের সঙ্গে গতবছর তাঁর ফেসবুকে আলাপ। দু’জনে জয়পুরে দেখা করেন। রাজস্থানের সওয়াই মাধোপুরে ২০২১ সালের ৮ জানুয়ারি তাঁকে আমন্ত্রণ জানানো হয়। এফআইআরে ওই মহিলা লিখেছেন, ‘আমার পানীয়তে মাদক মেশানো হয়েছিল। পরদিন যখন আমার হুঁশ ফিরে আসে, সে আমাকে আমার কিছু ছবি ও ভিডিও দেখায়। যেখানে আমি পুরোপুরি নগ্ন ছিলাম। আমি উদ্বিগ্ন হয়ে পড়ি। কাঁদতে শুরু করি। সে আমাকে নিয়ে একটা হোটেলে উঠেছিল। সেখানে স্বামী ও স্ত্রী পরিচয়ে আমাদের নাম নথিভুক্ত করেছিল। সে তখন আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু, তারপর সে মদ খেতে শুরু করে। আমাকে মারধর করে। আমার অশ্লীল ভিডিও তৈরি করে। সেই ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। গত বছর ১১ আগস্ট, আমি বুঝতে পারি আমি তার সন্তানের মা হতে চলেছি। সে জানায়, সন্তান চায় না। সে আমাকে গর্ভের ভ্রুণ নষ্টের জন্য ওষুধ খাওয়াতে চায়। কিন্তু আমি খাইনি।’

জয়পুরের ওই যুবতীর অভিযোগ, অভিযুক্ত তাঁকে দিল্লি এবং জয়পুরে বিভিন্ন অনুষ্ঠানে বহুবার ধর্ষণ করেছে। তাঁকে বিয়ের জন্য চাপ দিয়েছে। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। তারা রাজস্থান পুলিশকে এই অভিযোগের কথা জানিয়েছে, যাতে তারা আরও তদন্ত চালাতে পারে।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Woman says rajasthan ministers son raped her several times in jaipur and delhi