বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

কর্নাটকে বন্ধুর সামনেই তরুণীকে গণধর্ষণ! অভিযুক্তদের ধরতে ডিজিকে নির্দেশ মুখ্যমন্ত্রীর

Crime Against Women: ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। প্রাথমিক তদন্তে চার জনের জড়িত থাকার প্রমাণ মিলেছে। পুলিশকে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।‘

Crime Aganist Woman, Rape, Karnataka

Crime Against Women: বন্ধুর সামনেই তরুণীকে গণধর্ষণ। মহীশূরের এই ঘটনায় অভিযুক্ত চার। জানা গিয়েছে, ধর্ষণের পাশাপাশি তরুণীর বন্ধুকেও শারীরিক ভাবে নিগ্রহ করেছে অভিযুক্তরা। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় শহরের ললিথাদ্রিপুরায় চার জন মদ্যপ এই কুকীর্তির সঙ্গে জড়িত। তাদের সন্ধানে তল্লাশি চলছে। শহরের এক হাসপাতালে নিগৃহীত তরুণীর চিকিৎসা চলছে বলে খবর। এই ঘটনায় আইনশৃঙ্খলার অবনতির অভিযোগে প্রতিবাদ প্রদর্শন কংগ্রেসের।

রাজ্যের বিজেপি সরকার মহিলাদের উপর অত্যাচার রোধে ব্যর্থ। এই অভিযোগে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করেছে বিরোধী শিবির। বিরোধী শিবিরের এমন চাপের মধ্যেই দিল্লি থেকে কর্নাটকের মুখ্যমন্ত্রী বলেন, ‘রাজ্যের ডিজিপিকে অভিযুক্তদের ধরতে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র বলেন, ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। প্রাথমিক তদন্তে চার জনের জড়িত থাকার প্রমাণ মিলেছে। পুলিশকে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।‘ জানা গিয়েছে, নিগৃহীতার সঙ্গে কথা বলতে বৃহস্পতিবার মহীশূর যাবেন তিনি। এদিকে, ধর্ষণ করেছে সাংসদ। এই অভিযোগে বিচারের দাবিতে বন্ধুর সঙ্গে গায়ে আগুন দিয়েছিলেন তরুণী। গত সপ্তাহে সুপ্রিম কোর্টের সামনে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ২৭ বছরের যুবক ও ২৪ বছরের তরুণী। দিন কয়েক আগে হাসপাতালে মৃত্যু হয় যুবকের। এবার যমে-মানুষে টানাটানির পর হার মানলেন তরুণীও। মঙ্গলবার ভেন্টিলেশনেই মৃত্যু হয় তাঁর।

গাজিপুরেরর ছাত্রী ওই তরুণী গত ১৬ অগস্ট দিল্লিতে আসেন বন্ধুর সঙ্গে। একটি ফেসবুক লাইভ করে নিজেদের অভিযোগ জানানোর পর সুপ্রিম কোর্টের চার নম্বর গেটের সামনে আত্মহত্যার চেষ্টা করেন তাঁরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার মৃত্যু হয় যুবকের। মঙ্গলবার মারা গেলেন ওই তরুণীও।

তরুণীর অভিযোগ ছিল, বিএসপি সাংসদ অতুল রাইয়ের বিরুদ্ধে। ঘটনায় এক আইপিএস অফিসার ও বিচারকের বিরুদ্ধে দোষা ধামাচাপা দেওয়ার অভিযোগ তোলেন তরুণী ও তাঁর বন্ধু। সেদিন তরুণীর শরীরের ৮৫ শতাংশ পুড়ে যায়। তাঁকে ও ওই যুবককে রামমনোহার লোহিয়া হাসপাতালে ভর্তি করা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Woman was alleged gangraped in mysuru in front of friend national

Next Story
৪ মাস পর কেরলের দৈনিক সংক্রমণ ৩০ হাজার পার! গত ২৪ ঘণ্টায় সে রাজ্যে সংক্রমিত ৩১,৪৪৫Covid-19, Third Wave, ICMR
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com