বড় খবর

মন্ত্রী বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানিয়েও প্রত্যাহার করলেন মহিলা

হঠাৎই তিনি তাঁর অভিযোগ প্রত্যাহার করেছেন। মুম্বাই পুলিশকে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল, তবে কোনও এফআইআর রেজিস্টার করা হয়নি।

শুক্রবার ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক উচ্চপদস্ত আধিকারিক জানিয়েছেন, যে এক মহিলা মহারাষ্ট্রের মন্ত্রিপরিষদ মন্ত্রী ধনঞ্জয় মুন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন। কিন্তু হঠাৎই তিনি তাঁর অভিযোগ প্রত্যাহার করেছেন। মুম্বাই পুলিশকে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল, তবে কোনও এফআইআর রেজিস্টার করা হয়নি। মহিলা মামলা প্রত্যাহারের সঙ্গে সঙ্গে বিষয়টি বন্ধ হয়ে যায়।

অফিসার জানান, “মহিলা আমাদের লিখিত বিবৃতি দিয়ে বলেছেন যে তিনি অভিযোগটি প্রত্যাহার করতে চেয়েছিলেন”। তিনি আরও বলেন, তিনি অভিযোগ করেছিলেন যে তিনি রাজনৈতিক অভিযোগের কারণে তার অভিযোগ ব্যবহার করছেন, তাতে তিনি বিরক্ত ছিলেন। অভিযোগকারীকে এ বিষয়ে একটি স্বীকৃত হলফনামা জমা দিতে বলা হয়েছে।

অভিযোগকারী এর আগে জানিয়েছিলেন মন্ত্রী তাঁর সঙ্গে একমত ছিলেন এবং বিয়ের অজুহাতে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগ এনেছিলেন। ১১ জানুয়ারি তিনি পুলিশে যোগাযোগ করেছিলেন।

ওসিওয়ারা পুলিশকে অভিযোগ দেওয়া হয়েছিল যেখানে একজন এসিপি র‌্যাঙ্কের অফিসার জ্যোৎস্না রাসম তার বক্তব্য লিপিবদ্ধ করেছেন। যদিও মন্ত্রী মুন্ডি ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছিলেন। এনসিপি প্রধান শরদ পওয়ার বলেছিলেন যে এটি গুরুতর অভিযোগ তবে তারা তদন্ত রিপোর্টের জন্য অপেক্ষা করবেন।

তার অভিযোগের পরপরই বিজেপি নেতা কৃষ্ণ হেগডে এবং এমএনএস কর্মী মনীষ ধুরী পুলিশের কাছে এসে বলেছিলেন যে অভিযোগকারী তাদের লাঠিচার্জ করে এবং তাদের মধুচক্রে জড়ানোর চেষ্টা করেছিল।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Woman withdraws rape complaint against minister dhananjay munde

Next Story
প্রজাতন্ত্র দিবসে বেঙ্গালুরুর রাজপথ কাঁপাবে কয়েক হাজার ট্রাক্টর, অস্বস্তিতে বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com