scorecardresearch

বড় খবর

কেমন আছেন হীরাবেন? আবেগঘন টুইটে কঠিন মুহূর্তে পাশে থাকার বার্তা রাহুলের

হাসপাতালের তরফে গড়া হয়েছে একটি মেডিক্যাল টিম।

কেমন আছেন হীরাবেন? আবেগঘন টুইটে কঠিন মুহূর্তে পাশে থাকার বার্তা রাহুলের

আহমেদাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি প্রধানমন্ত্রী মোদীর মা হীরাবেন। বুধবার মায়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে পৌঁছান মোদী। হাসপাতালের জারি করা বুলেটিনে বলা হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেনের শারীরিক অবস্থা স্থিতিশীল। সূত্রের খবর আগামী ২-৩ দিনের মধ্যে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। এর আগে বুধবার গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল প্রধানমন্ত্রী মোদীর মায়ের শারীরিক অবস্থার  খোঁজখবর নেন। কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী সহ অনেক হেভিওয়েট রাজনৈতিক নেতৃত্ব হীরাবেনের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হীরাবেনের সুস্থতা এবং দীর্ঘায়ূ কামনা করেছেন। রাহুল গান্ধী এক টুইট বার্তায় লিখেছেন – মা এবং ছেলের মধ্যে ভালবাসা অসীম এবং অমূল্য। মোদীজি, এই কঠিন সময়ে আমার ভালবাসা এবং সমর্থন আপনার সঙ্গে আছে। আমি আশা করি আপনার মা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।  

অসুস্থ হয়ে আমেদাবাদের হাসপাতালে ভর্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন। ইউ এন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলডি অ্যান্ড রিচার্স সেন্টারের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে যে, মঙ্গলবার রাতে অসুস্থ বোধ করেছিলেন হীরাবেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদীর শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতালের তরফে গড়া হয়েছে একটি মেডিক্যাল টিম।

প্রধানমন্ত্রী মোদীর মায়ের অসুস্থতার খবর শুনেই হাসপাতালের সামনে ভিড় জমান বহু গুজরাটের বিজেপি নেতা। রাজ্য বিজেপির প্রধান সি আর পাতিল এবং গুজরাটের মুখ্যমন্ত্রীর মুখ্য প্রিন্সিপাল সেক্রেটারি ভূপেন্দ্র প্যাটেলকে হাসপাতালে গিয়েছিলেন। রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ঋশিকেশ প্যাটেলও ছিলেন হাসপাতালে। হীরাবেন গান্ধীনগরে তাঁর ছোট ছেলে পঙ্কজের সঙ্গে থাকেন। পঙ্কজ মোদী গুজরাট সরকারের একজন অবসরপ্রাপ্ত কর্মী। গুজরাট বিধানসভা নির্বাচনের দ্বিতীয় পর্যায়ে ভোট দেওয়ার একদিন আগে ৪ঠা ডিসেম্বর প্রদানমন্ত্রী মোদীর সঙ্গে তাঁর মায়ের দেখা হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: You have my support says rahul gandhi as pm modis mother hospitalised