scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর সভার পর বিশ্ববিদ্যালয়ের মাঠে মদের বোতলের ছড়াছড়ি, ছবি ঘিরে তোলপাড়

শিণ্ডেদের দশেরার অনুষ্ঠান নিয়ে আগেই উদ্ধব গোষ্ঠী প্রতিবাদ করেছিল। এবার একেবারে ছবি তুলে ধরে সোচ্চার।

মুখ্যমন্ত্রীর সভার পর বিশ্ববিদ্যালয়ের মাঠে মদের বোতলের ছড়াছড়ি, ছবি ঘিরে তোলপাড়
বিশ্ববিদ্যালয়ের মাঠে ছড়িয়ে মদের বোতল সব আবর্জনা।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের দশেরার সমাবেশের পরে উত্তাপ আরও চড়ল। দশেরার দিন ওই অুষ্ঠানের জন্য মুম্বই বিশ্ববিদ্যালয়ের কালিনা ক্যাম্পাসে পার্কিংয়ের বন্দোবস্ত করা হয়েছিল। রাত গড়িয়ে বৃহস্পতিবার সকাল হতেই উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনার যুব শাখা ‘যুব সেনা’রা সক্রিয় হয়। বুধবারের অনুষ্ঠানের পরে আবর্জনার স্তূপে ছড়িয়ে থাকা মদের বোতলের ছবি এবং ভিডিও প্রচার করা হয় সংগঠনের তরফে।

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, মাঠে মদের বোতল, প্লাস্টিকের বোতল, ফেলে দেওয়া খাবার, খাবারের প্যাকেট এবং অন্যান্য আবর্জনার স্তূপকার হয়ে পড়ে রয়েছে। যুব সেনা কর্মীরা আয়োজকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

যুব সেনার সদস্য ও মুম্বই বিশ্ববিদ্যালয়ের সেনেটের প্রাক্তনী প্রদীপ সাওয়ান্ত বলেছেন, “বুধবার মুখ্যমন্ত্রীর সমাবেশে আসা গাড়ি পার্কিংয়ের জন্য হেলিপ্যাড সহ কালিনা ক্যাম্পাসের মাঠ ব্যবহার করা হয়েছিল। এতে ক্যাম্পাসে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এটা খুবই দুঃখজনক যে কিছু লোক একটি শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে মদ্যপান করেছেন। আমরা জানতে চাই উপ-মুখ্যমন্ত্রী এই ধরণের দায়িত্বজ্ঞানহীন আচরণের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন কি না?”

গত সপ্তাহে যুবসেনা এবং আরও কয়েকটি ছাত্র সংগঠন কালিনা ক্যাম্পাসের মাঠে মুখ্যমন্ত্রীর দশেরা সমাবেশের জন্য আগত যানবাহন পার্কিংয়ের অনুমতি দেওয়া নিয়ে বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপত্তি তুলেছিল।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Yuva sena circulates pics of liquor bottles garbage on kalina campus after cm shinde s dussehra rally