রাহুল গান্ধির ভুয়ো ভিডিও সম্প্রচার, গ্রেফতার জি টিভির সাংবাদিক রোহিত রঞ্জন

মঙ্গলবার সকালে তাঁর বাড়ি থেকে রোহিতকে নিয়ে যায় উত্তরপ্রদেশ পুলিশ।

Noida, Rahul Gandhi, Uttar Pradesh, zee tv
যোগীর পুলিশ গ্রেফতার করল জি টিভির সাংবাদিক রোহিত রঞ্জনকে।

রাহুল গান্ধির মন্তব্যকে বিকৃত করে পরিবেশনের অভিযোগ। যোগীর পুলিশ গ্রেফতার করল জি টিভির সাংবাদিক রোহিত রঞ্জনকে। মঙ্গলবার সকালে তাঁর বাড়ি থেকে রোহিতকে নিয়ে যায় উত্তরপ্রদেশ পুলিশ। তার আগে তাঁকে গ্রেফতার করতে আসে ছত্তিশগড়ের রায়পুর পুলিশের একটি টিম। বাড়ির সামনে অপেক্ষা করছিল পুলিশ। এর পর সেখানে আসে গাজিয়াবাদ পুলিশের টিম। তারাই গ্রেফতার করে রোহিতকে।

রায়পুরে রোহিতের বিরুদ্ধে রাহুল গান্ধির ভুয়ো খবর প্রচারের অভিযোগে এফআইআর দায়ের হয়। এদিন সকালে রোহিত রঞ্জন টুইট করেন, “ছত্তিশগড় পুলিশ আমার বাড়ির সামনে দাঁড়িয়ে আছে আমাকে গ্রেফতার করতে। তাও আবার স্থানীয় পুলিশকে না জানিয়ে। এটা কি বৈধ?”

এই টুইটের পাল্টা রায়পুর পুলিশ টুইট করে জানায়, আইনত পদক্ষেপ করছে পুলিশ। গ্রেফতারি পরোয়ান রয়েছে। দয়া করে তদন্তে সহযোগিতা করুন। গাজিয়াবাদ পুলিশ টুইট করে জানায়, গোটা বিষয়টি স্থানীয় পুলিশের গোচরে রয়েছে। ইন্দিরাপুরম থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছে। আইনত পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন ১০০ দিনেই লক্ষ্যপূরণ! ৮৪৪ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল যোগী সরকার

ওই সাংবাদিক-সঞ্চালকের বিরুদ্ধে রাহুল গান্ধির একটি ভুয়ো ভিডিও পরিবেশন করার অভিযোগ উঠেছে। যেখানে দাবি করা হয়, কংগ্রেস সাংসদ উদয়পুরে কানহাইয়া লালের নৃশংস হত্যার আততায়ীদের ক্ষমা করে দেওয়ার কথা বলছেন। আসলে তিনি নিজের লোকসভা কেন্দ্রে ওয়ানাডে একটি কংগ্রেস কার্যালয় ভাঙচুরের অভিযোগে এসএফআই কর্মীদের ক্ষমা করার কথা বলছিলেন।

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, রোহিত রঞ্জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৫ ধারায় মামলা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Zee tv news anchor rohit ranjan detained by up police over rahul gandhi doctored video

Next Story
কালী পোস্টার বিতর্ক: পরিচালকের বিরুদ্ধে FIR, পাল্টা মুখ খুললেন লীনা মণিমেকালাই