scorecardresearch

কর্তব্যরত অবস্থায় দুর্ঘটনায় মৃত ডেলিভারি বয়! স্ত্রীকে চাকরির আশ্বাস জ্যোমাটো কর্তার

শনিবার এক হাসপাতালের সামনে খাবারের অর্ডারের জন্য অপেক্ষা করছিলেন সলিল। সেই সময় এক পুলিশকর্মীর গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে।

Zomato, Delivery Boy Death, Road Accident
মৃত সলিল ত্রিপাঠী।

Zomato: শনিবার দিল্লির রোহিণীতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জ্যোমাটো ডেলিভারি বয় সলিল ত্রিপাঠির। সেই স্বজনহারা পরিবারের পাশে দাঁড়াতে বৃহস্পতিবার ট্যুইট করলেন জ্যোমাটো কর্তা দীপিন্দর গয়াল। মৃত কর্মীর স্ত্রীকে চাকরি এবং স্বজনহারা পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন দীপিন্দর।

জানা গিয়েছে, শনিবার এক হাসপাতালের সামনে খাবারের অর্ডারের জন্য অপেক্ষা করছিলেন সলিল। সেই সময় এক পুলিশকর্মীর গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সলিলের। হোটেল ম্যানেজমেন্ট স্নাতক সলিল সম্প্রতি চাকরি খুইয়ে জোম্যাটো বয় হিসেবে কাজ শুরু করেছিলেন।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের স্ত্রী এবং ১০ বছরের পুত্র সন্তান রয়েছে। এদিন করা ট্যুইটে জ্যোমাটো কর্তা লেখেন, ‘তাঁর সহকর্মীরা ব্যক্তিগত উদ্যোগে ১২ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। পাশাপাশি বিমা বাবদ অতিরিক্ত ১৫ লক্ষ টাকা অই পরিবারকে দেওয়া হবে। সঠিক সময়ে আমরা সলিলের স্ত্রী সুচেত্রাকে নিয়োগ পত্র দেব। যাতে ও সংসার খরচ এবং সন্তানের পড়াশোনা চালাতে পারেন।‘    

জানা গিয়েছে, জ্যোমাটোর তরফে শোকাহত পরিবারের সঙ্গে কথা বলা হয়েছে। যেকোনও প্রয়োজনে পাশে দাঁড়াবে সংস্থা। যদিও সলিলের খবর ভাইরাল হতেই সারা দেশ থেকে অর্থ সাহায্য এসেছে। এখনও পর্যন্ত ৮ লক্ষ টাকা অনুদান পেয়েছে তাঁর পরিবার। পাশাপাশি অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে দ্রুত গতিতে গাড়ি চালানো এবং অনিচ্ছাকৃত খুনের দায়ে মামলা দায়ের করেছে। স্থানীয়দের অভিযোগ, মদ্যপ অবস্থায় এই কান্ড ঘটিয়েছেন ওই পুলিশকর্মী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Zomato ceo assures job to the wife of killed delivery boy due to accident national