Daily Horoscope 24 January: বৃহস্পতি তুঙ্গে থাকুক, জানুন আপনার রাশিফল

Daily Horoscope 24 January: তবে যে যাই বলুক, সারা দিনের ভালো থাকা মন্দ থাকা কিন্তু মূলত নির্ভর করে আপনার ওপরেই। তাও জ্যোতিষ শাস্ত্র কী বলে, দেখতে তো ক্ষতি নেই। দেরি না করে ধোঁয়া ওঠা চা-এর…

By: Kolkata  Updated: January 24, 2019, 12:30:38 AM

টাইম মেশিনে চেপে একটু সময় ভ্রমণ করতে কার না ভাল লাগে? ভবিষ্যৎ দেখতে কার না সাধ হয়? আবার অনেক দূরের ভবিষ্যৎ জানা যদি নাও যায়, সকাল সকাল যদি জেনে নেওয়া যায়, সারাটা দিন কেমন যাবে? মন্দ হয় না তো।

তবে যে যাই বলুক, সারা দিনের ভালো থাকা মন্দ থাকা কিন্তু মূলত নির্ভর করে আপনার ওপরেই। তাও জ্যোতিষ শাস্ত্র কী বলে, দেখতে তো ক্ষতি নেই। দেরি না করে ধোঁয়া ওঠা চা-এর কাপে চুমুক দিয়েই চোখ বুলিয়ে নিন চটপট।

মেষ:

নতুন কোনো পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে নিয়ে ভাবুন। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য কিন্তু আপনার ওপর রীতিমতো প্রসন্ন।

বৃষ
গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।

মিথুন
আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট
দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

সিংহ
সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী।

কন্যা
কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না।

তুলা
আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

বৃশ্চিক
খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

ধনু
ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

মকর
আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে।

কুম্ভ
অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।

মীন
সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook

Web Title:

Ajker rashifal daily horoscope sunsigns

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement