Daily Horoscope, 25 October, 2020: মহানবমীতে ভাগ্য সুপ্রসন্ন হবে কোন রাশির জাতকদের? পড়ুন রাশিফল

Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: কী আছে আজ ভাগ্যে?

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

ভ্রাতা অথবা ভগ্নীর উচ্চশিক্ষায় আশানুরূপ ফল লাভ করতে পারেন। উচ্চ রক্তচাপ ও রক্তে শর্করা বৃদ্ধি ইত‌্যাদি রোগে কষ্ট পেতে পারেন।আপনার ব‌্যবহারে আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি হওয়ার সম্ভাবনা প্রবল। উপার্জন অধিক না হলেও আর্থিক ভারসাম‌্য বজায় থাকবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অধ‌্যবসায় ও শ্রমের জন‌্য পদোন্নতির ইঙ্গিত। বিবাহ অথবা পারিবারিক শুভ কাজে প্রতিবেশীর দ্বারা বিপত্তির আশঙ্কা। জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই ভাল। বেকারদের নতুন কর্মলাভের যোগ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

কর্মক্ষেত্রে জটিলতা মানসিক অশান্তির কারণ হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগিতার জন‌্য সাময়িক বাধাবিঘ্নের সৃষ্টি হলেও পরীক্ষার ফল ভালই হবে।পেশামূলক কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা ভাল ফল পেতে পারেন। সকলকে বন্ধু না ভেবে সঠিক বন্ধু চিনে বন্ধুত্ব করা উচিত।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সপ্তাহের প্রথমে পরোপকারী মনোভাব এবং কর্তব‌্যবোধ আপনাকে সহকর্মীদের কাছ থেকে বিশেষ মর্যাদা পাইয়ে দিতে পারে। শিল্পী, গায়ক-গায়িকা ও সাহিত্যিকদের সপ্তাহটিতে নানারকম ভাল সুযোগ আসতে পারে।পারিপার্শ্বিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বিকল্প কর্মপরিকল্পনা আপনাকে সফলতা এনে দিতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে। গুরুজনদের সৎ উপদেশে আধ‌্যাত্মিক উন্নতি লাভে সহায়তা হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সন্তানদের পড়াশোনার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন।আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়বে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও হঠাৎ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। পত্নীর সঙ্গে মনের মিল না থাকলেও সাংসারিক শান্তির জন‌্য নিজেকে মানিয়ে নিতে হবে।শারীরিক অসুস্থতার জন‌্য কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকতে পারেন। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ব‌্যবসায়ীদের ব‌্যবসায় বিস্তৃতি ও অর্থাগমের সম্ভাবনা অতীব উজ্জ্বল। পত্নীর স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্লেষ্মা, বাতজনিত রোগের প্রকোপ দেখা দিতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চা ও স্বাস্থ্যের ব‌্যাপারে নজর দিন। কর্মক্ষেত্রে মাঝেমধ্যে গোলযোগ সৃষ্টি হতে পারে তাতে বিচলিত হওয়ার কারণ নেই।

সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা আছে। ব‌্যবসায়ীগণের সাময়িকভাবে সাফল‌্য না এলেও ধীরে ধীরে উন্নতি ঘটবে। বন্ধুবান্ধবের সঙ্গে প্রীতির সম্পর্ক গড়ে তুলুন।

Get the latest Bengali news and Horoscope news here. You can also read all the Horoscope news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ajker rashifal october 25 2020 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces

Next Story
Daily Horoscope, 24 October, 2020: মহাঅষ্টমী তিথিতে কি শনির দশা কাটবে? পড়ুন রাশিফলsaturday horoscope
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com