Daily Horoscope, 8 th July: কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? জানুন রাশিফল

দুর্বল হয়ে পড়েছে মন? যোকোনো কারণেই বিরক্তির সৃষ্টি হয়েছে মনে? আগে পরে কিছু ভাববেন না। বর্তমান নিয়ে বাঁচুন। কে কী ভাবল, তাই নিয়ে আপনি দুশ্চিন্তা করবেন না। আগে যা ঘটে গেছে, তার বদল আপনি করতে…

By: Kolkata  Updated: July 8, 2019, 12:30:29 AM

দুর্বল হয়ে পড়েছে মন? যোকোনো কারণেই বিরক্তির সৃষ্টি হয়েছে মনে? আগে পরে কিছু ভাববেন না। বর্তমান নিয়ে বাঁচুন। কে কী ভাবল, তাই নিয়ে আপনি দুশ্চিন্তা করবেন না। আগে যা ঘটে গেছে, তার বদল আপনি করতে পারবেন না। তাই ভবিষ্যতে যাতে এমনটা না ঘটে, তার জন্য প্রস্তুত থাকুন। সমস্যা নিয়ে চার পাঁচজনের সঙ্গে আলোচনা নয়, সমস্যা সমাধানের পথ বার করুন। তার জন্য খুব প্রয়োজনে অন্যদের পরামর্শ নিন, নয়ত নিজেই ভাবনাচিন্তা করুন। দেখবেন ফলপসূ হবে। কিন্তু পরবর্তী পদক্ষেপ কোন পথে গ্রহণ করবেন তার জন্য রাশিফল পরে খানিক আন্দাজ রাখতেই পারেন। কিন্তু জানবেন এই রাশিফলই আপনার ভাগ্যের জন্য শেষ কথা নয়।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) গৃহস্থালী কাজে ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। বিশেষ কোনো কাজে প্রয়োজনে বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। আবেগ সংযত রাখুন। প্রেম রোমান্স শুভ নয়। ব্যবসায়িক কোনো সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা কাজে লাগতে পারে। আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ বাড়তে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। কারও আচরণে মন খারাপ হতে পারে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তাদের বিশেষ সতর্কতার প্রয়োজন আছে।

আরও পড়ুন: দশ শতাংশ নয়া সংরক্ষণের সিদ্ধান্ত মমতা সরকারের

মিথুন রাশি (২২ মে-২১ জুন) প্রথম সাক্ষাতেই কাউকে ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। পাওনা আদায় হতে পারে। ভ্রমণে ঝুঁকি এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রেম রোমান্স শুভ। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

ADVERTISEMENT

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ পাবেন। নতুন কোনো সুযোগ হাতে আসতে পারে। রাগ ও জেদ বেড়ে যেতে পারে। কথাবার্তায় সচেতনতার প্রয়োজন আছে। কারও মনে আঘাত দিয়ে কথা বলা থেকে বিরত থাকুন। মনের কোনো আশা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) মানসিক চাপ বাড়বে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। মামলা মোকদ্দমায় ফল আপনার বিপক্ষে যেতে পারে। কোনো খবরে মানসিক কষ্ট পেতে পারেন। ভ্রমণ ও ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। হাতে টাকা পয়সা আসতে পারে। চলাফেরায় ঝুঁকি এড়িয়ে চলুন।

আরও পড়ুন: বল আগলে পাকা খেলোয়ারের মত ফুটবল খেলছে গরু

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। বিশেষ কোনো ক্ষেত্রে তাদের সহযোগিতা কিংবা পরামর্শ কাজে লাগতে পারে। আয় উপার্জনে নতুন কোনো উৎসের সন্ধান পেতে পারেন। বেকারদের জন্যে আশাব্যাঞ্জক কোনো খবর প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সম্ভাব্যক্ষেত্রে দূরের যাত্রা শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সাফল্য পেতে পারেন। ব্যবসায়িক সাফল্য ও সামাজিক সুনাম বাড়বে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। আয় উপার্জনের পথে কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। বড় ভাইবোনের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। দায়দায়িত্ব বাড়বে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) আধ্যাত্মিক চিন্তা ও চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো ধারণা লাভ করবেন। কারও কারও ক্ষেত্রে তীর্থযাত্রা হতে পারে। পেশাগত দায়দায়িত্ব বাড়বে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের বিশেষভাবে সচেতনতার প্রয়োজন আছে। ব্যয় বাড়বে।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে সংসদে: মহুয়া মৈত্র

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত সম্পত্তি বিষয়ে আলোচনা হতে পারে। পরধন প্রাপ্তির যোগ রয়েছে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের ক্ষেত্রে সচেতনতার প্রয়োজন আছে। ভাগ্যোন্নয়ণে প্রভাবশালী কারও পরামর্শ কিংবা সহযোগিতা আশা করতে পারেন। সামাজিক মর্যাদা বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) ব্যবসায়িক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। মনের ভেতর সন্দেহপ্রবণতা বেড়ে যেতে পারে। শুধু আন্দাজ বা অনুমান করে কথা বলা থেকে বিরত থাকুন। এতে যে কোনো সম্পর্কের ক্ষেত্রে প্রতিকূল পরিবেশ তৈরি হতে পারে। সাময়িক কিছু বাধাবিঘ্ন মোকাবেলার প্রয়োজন হতে পারে। চাকুরিপ্রার্থীরা ভালো কোনো খবর পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শরীর ও মন কম ভালো যেতে পারে। অধীনস্তদের সহযোগিতায় বিশেষ কোনো কাজে সাফল্য পেতে পারেন। চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে। অন্যায় কামনা বাসনা থেকে নিজেকে মুক্ত রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) মানসিকভাবে চাঙ্গা থাকবেন। সৃজনশীল ও গবেষণামূলক কাজে প্রয়োজনীয় তথ্য পাবেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতনতার প্রয়োজন আছে। যে কোনো ধরনের সমস্যা এড়াতে ধীরস্থির ভাবে কাজ করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যবসায়িক সাফল্য পেতে পারেন

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook

Web Title:

Daily horoscope 8 th july 2019 zodiac sign

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং