scorecardresearch

বড় খবর

Daily Horoscope, 20 February: বুধেও হোক মঙ্গল, জানুন আপনার রাশিফল

Daily horoscope 20 February 2019: চায়ের কাপে প্রথম চুমুক দিতে দিতে দেখে নিন আপনার রাশিফল।

daily horoscope8 April
Daily horoscope 20 February 2019: 

এই শীতে দার্জিলিং-এর বরফ দেখা হল না? নিদেনপক্ষে বছরের প্রথম রবিবারের পিকিনিক? সেটাও মিস হয়েছে? পৌষ মেলা, পিঠে পুলি, কমলা লেবু, ব্যাডমিন্টন, আদর্শ শীতে যা যা হওয়ার কথা, কিছুই হয়নি আপনার? এখন উপায়? মাঘের যে কটা দিন বাকি, সুদে আসলে পুষিয়ে নিন। দেখুন না, হয়তো সামনের কয়েকটা দিন হয়ে উঠবে আপনার মনের মতো। চায়ের কাপে প্রথম চুমুক দিতে দিতে দেখে নিন আপনার রাশিফল।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
ভাল মন্দ মিশিয়ে কাটবে আপনার দিন। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে। পারিবারিক দিকে সুখ, শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও স্বার্থ সিদ্ধি হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি বিশেষ ভাল যাবে না। পড়ুয়াদের উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিক্ষেত্রে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। উপার্জন ভাগ্য মন্দ না হলেও অর্থ অপচয় হয় এমন সিদ্ধান্ত নেবেন না। বৈদেশিক ব্যবসা বানিজ্যে কিছু বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে।

 

মিথুন (২২ মে – ২১ জুন)
শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হবে। সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অংশিদারী কাজে আশানুরুপ সাফল্য আসবে না। বাড়িতে পরিজনের সমাগম বাড়তে পারে। পুলিশ প্রশাসনের কোনও ব্যক্তির সঙ্গে ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির শিকার হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসতে পারে। আপনার পরিবারের সদস্যের শারীরিক অবস্থা নিয়ে একটু চিন্তা থাকবে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
খুব ভাল না হলেও খুব খারাপও কাটবে না দিনটা। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। শিল্পীদের কাজে কর্মে বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে । সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসার সম্ভাবনা।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে খরচ বৃদ্ধি।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শনি চন্দ্রর প্রভাবে কাজে কর্মে বিভ্রাটের শঙ্কা দেখা দেবে। ছোট ভাই বোনকে নিয়ে সমস্যা হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের জন্য দিনটি ভাল যাবে না। পুস্তক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে অপ্রত্যাশিত বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। তৈরি থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আসছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ বৃশ্চিক রাশির দিনটি মিশ্র যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ে বেগ পেতে হবে না। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরীজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শারীরিক পীড়ায় ভোগান্তি হবে। ব্যবসায়ীক কাজের জন্য দিনটি ভাল। ঠিকাদারী বা কনস্ট্রাকশন ব্যবসায় অনাকাঙ্খিত বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে। রাজনৈতিক কাজে সাফল্য পেতে পারেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। শত্রুর সঙ্গে কোনও আপসের কথা হতে পারে

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভাল যাবে না। ব্যয় বাড়বে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে। প্রত্যাশিত কাজে বাধা দেখা দেবে। শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: February 20 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces