Daily Rashifal, 16 April, 2019: মঙ্গল হোক মঙ্গলময়, কী বলছে রাশিফল?

Daily Rashifal 16 April: মন ফ্রেশ রেখে কাজে বেরোন, আর হ্যাঁ তার আগে অবশ্যই তার আগে চট করে দেখে নিন দিনটা কেমন যাবে আপনার।

By: Updated: Apr 16, 2019, 12:30:48 AM

সপ্তাহের শুরুতেই নিশ্চয়ই আপনার মধ্যে কাজ করতে শুরু করেছে মন ডে ব্লুজ? কাজে বেরোতে হবে ভাবলেই গায়ে জ্বর আসছে। অত নেতিবাচক হবেন না, হতেই পারে, নতুন সপ্তাহ টা আপনার জন্য খুব ভালোই হল। মন ফ্রেশ রেখে কাজে বেরোন, আর হ্যাঁ তার আগে অবশ্যই তার আগে চট করে দেখে নিন দিনটা কেমন যাবে আপনার। কোনও খারাপ আশঙ্কা থেকে থাকলেও তা পেরিয়ে যান মনোবলে। জেনে নিন জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আপনার রাশিফল কী বলছে। দিনটা দারুণ কাটুক, সঙ্গে নতুন মাস নিয়ে আসুক নতুন করে শুরুর উদ্যম। ভাল থাকুন, ভাল থাকলেই আপনিও ভাল রাখতে পারবেন আপনার চারপাশটা।

সে যাই হোক। আজ আর কাজের কথা ভেবে লাভ নেই। ছুটির দিনে আয়েস করতে করতে চোখ বুলিয়ে নিন রাশিফলে। দেখুন জ্যোতিষ মতে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ- ভালোই চলছিল সময়টা, হঠাৎ কাজে বাধা পড়েছে আপনার? সময় নষ্ট না করে মনঃসংযোগ করুন। নাহলে আপনার সহকর্মীরা আপনার সাফল্য নিয়ে প্রশ্ন তুলতে পারে। চাকুরিক্ষেত্রে ততটা ভালো যাবে না। উপার্জন ভাগ্য শুভ হলেও খরচ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসা ক্ষেত্রে উন্নতির যোগ। পারিবারিক সমস্যা থাকবে। প্রেমের ক্ষেত্র শুভ নয়। শরীর নিয়ে সমস্যা। সামাজিক এবং রোম্যান্টিক সম্পর্ক ঝালিয়ে নেওয়ার জন্য এটাই সঠিক সময়।

আরও পড়ুন, দেশভক্তি নাকি সংসার , কোনটা বেছে নেবে ‘দেবী চৌধুরানী’?

বৃষ- প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে। এই মুহূর্তে নিশ্চুপ থাকাই উচিত। নচেৎ অশান্তির আশঙ্কা রয়েছে। আপনার জীবনে বড়সড় পরিবর্তন আসতে চলেছে। হাতে টাকা পয়সার ঘাটতি হচ্ছে এই মুহূর্তে। তা নিয়ে চিন্তা করবেন না। কোথাও ঘুরে আসার কথা ভাবতেই পারেন। অনেক দিনের পুষে রাখা ইচ্ছে সত্যি হয়ে যেতে পারে দিন কয়েকের মধ্যে।

মিথুন- নিজের মতামত, ভাবনা অন্য কাউকে বলার সময় খেয়াল রাখুন। পয়সা আসবে খরচও হবে। খরচে নিয়ন্ত্রণ না করতে পারলে সমস্যা বাড়বে। জমি কেনাবেচায় লাভ। ব্যবসায় সফলতা অর্জন। বড় কোনও পরিকল্পনা মাথায় থাকলে কয়েকদিন অপেক্ষা করুন। বাকিদের বোঝাতে সময় লাগতে পারে।

কর্কট- আপনার ইচ্ছের বিরুদ্ধে আপনাকে দিয়ে কেউ কিছু করিয়ে নিতে পারবে না। ধৈর্য ধরুন। শরীর নিয়ে সমস্যা রয়েছে। সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সঙ্গী অথবা কাছের মানুষরা ভুল বুঝলেও পরে আপনি নিজেকে প্রমাণ করতে পারবেন ঠিকই।

আরও পড়ুন, এক ছাদের তলায় ১৫ জন রূপান্তরকামী মহিলার বিয়ে, উদযাপনে সামিল রায়পুর

সিংহ- দিগন্ত বিস্তৃত করে নিজের স্বার্থের কথা বাদ দিয়ে বৃহত্তর সমাজের কথা ভাবুন। শরীর নিয়ে বড় কোনও সমস্যা না থাকলেও সমস্যা রয়েছে। পেটের রোগ বা লিভার সংক্রান্ত কোনও রোগে আক্রান্ত হতে পারেন। ব্যক্তিগত সুখ দুঃখের কথা এখন ভাববেন না। আপনার আশেপাশের বহু মানুষ অনেক বেশি সমস্যায় আছেন।

কন্যা- দিন কয়েকের মধ্যেই বুঝতে পারবেন, আপনার সঙ্গী আপনার ভালোই চান। পেশাগত জীবনে ভাল খবর আপনার অপেক্ষায়। চাকুরিক্ষেত্রে কিছু সমস্যা থাকবে। উপার্জন ভাগ্য শুভ। জমি ও বাহন ক্রয় হতে পারে। ব্যবসা ক্ষেত্রে তেমন লাভ হবে না। প্রেমের ক্ষেতে উপযুক্ত সঙ্গীর সাক্ষাৎ হবে। পারিবারিক বিবাদের সম্ভাবনা।

তুলা- আপনার উপস্থিতি দিয়ে মানুষকে ভোলানোর দিন শেষ। কাজ দিয়ে কী ভাবে অন্যের নজর কাড়া যায় সে কথা ভাবুন। শরীর নিয়ে তেমন কোনও সমস্যা নেই। তবে চলাফেরায় সতর্কতা প্রয়োজন। আঘাত প্রাপ্তি ও রক্তপাতের সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের সম্পর্ক এমনিতেই ভাল হবে।

আরও পড়ুন, কলকাতায় তৈরি যুদ্ধজাহাজ পৌঁছল নৌবাহিনীর কাছে

বৃশ্চিক- সপ্তাহের শুরুটা তেমন মসৃণ না হলেও এখন সময়টা আপনার পক্ষেই। দূরদৃষ্টি এবং বুদ্ধি আপনার জোরের জায়গা। এই দুটিকে কাজে লাগান। প্রেমের ক্ষেত্রে এখন সময়টা শুভ নয়। প্রতারিত হতে পারেন। দেখা সাক্ষাৎ করে বিবাহ হলেও বিবাদের আশঙ্কা রয়েছে।

ধনু- সকাল থেকে কোনও মহিলার ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ফেরি ব্যবসা নিয়ে যারা থাকেন, তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেম থেকে উদ্ধার হতে পারে। নিজের লোকেদের কাছে আপনার আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করুন।

মকর- নিজেকে হতভাগ্য ভাবার অসুখ থেকে বাইরে আসুন। সন্তানের ব্যবহারে মনোকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। গঠনমূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কু- চক্রান্তে পরে নিজের ক্ষতি হতে পারে। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার থেকে কেউ কষ্ট পাবে। আপনার জীবনে বেশ কিছু পরিকল্পনা সফল হয়েছে।

আরও পড়ুন, মোদীর কবিতায় অনুপ্রাণিত, গানে গানে দেশের সেনাদের শ্রদ্ধা নিবেদন সুর সম্রাজ্ঞীর

কুম্ভ- ভাগ্যকে দুষবেন না। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আপনার জীবনের গুণগত মান বাড়িয়ে তুল, এমন কোনো কাজ করুন, ভাল থাকবেন। পরিবারের সঙ্গে দূরত্ব বাড়াবেন না। তাতে কারোরই ভালো হয় না। আপনার জীবন নিয়ে আপনার পরিকল্পনার সঙ্গে, পরিবারের লোকজনদের মতের অমিল হতেই পারে।

মীন- অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হবে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ হতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কলহ মিটতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Daily Rashifal, 16 April, 2019: মঙ্গল হোক মঙ্গলময়, কী বলছে রাশিফল?

Advertisement