Ajker Horoscope 15 August, 2019: রাখি পূর্ণিমা ও স্বাধীনতা দিবস কেমন কাটবে? পড়ুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে রাখি পূর্ণিমা ও স্বাধীনতা দিবস ?

By: Kolkata  Updated: Aug 15, 2019, 10:22:18 AM

মেষ

আপনার আজকের দিন সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়।

আরও পড়ুন: উনি যেদিন আসবেন, সেদিনই বিজেপি ছাড়বেন শোভন: বৈশাখী

বৃষ

স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে। বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ কোনও আলোচনা।

আরও পড়ুন: কাননকে নৈতিকতার পাঠ দিলেন ‘দিদি’

আরও পড়ুন: শোভনের বিজেপিতে যোগদান দেখে হাসছেন রত্না! কেন?

মিথুন

মায়ের চিকিৎসার জন্য কোনও আলোচনা। আর্থিক চাপ বাড়বে। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।ব্যবসায় আয় বাড়তে পারে। অফিসে কোনও বাধা নিয়ে চিন্তা। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা থাকবে।

আরও পড়ুন: ভারত-চিন এখন উন্নত দেশ, অকারণ সুবিধা নিচ্ছে: ট্রাম্প

কর্কট

রক্তচাপ নিয়ে সমস্যা থাকবে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।কোনও খারাপ ঘটনা দেখে মানসিক কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি পাবেন। তবে আজ আপনার ভাগ্যের শিকে খুলবে।

আরও পড়ুন:১৫ অগাস্টের গুরুত্ব এবং প্রাসঙ্গিকতা

কন্যা

আপনার ভাগ্যের শিকে খুলবে আজ। শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে।

আরও পড়ুন: Raksha Bandhan 2019 Wishes: রাখী পূর্ণিমার শুভেচ্ছা পাঠান আপনার প্রিয়জনদের

সিংহ

ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে সুখবর আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। আপনার ভাগ্যের শিকে খুলবে আজ।

আরও পড়ুন: মধ্যবিত্ত ও নতুন প্রজন্মের জন্য কম দামের বাইক নিয়ে এল বাজাজ

তুলা

সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে। আজ আপনার ভাগ্যের শিকে খুলবে।

আরও পড়ুন: রাখি বন্ধন উৎসবের জন্য হোয়াটসঅ্যাপ নিয়ে এল একগুচ্ছ স্টিকার

বৃশ্চিক

কোনও মহিলার জন্য বাড়িতে খুশির মুহূর্ত। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না।

আরও পড়ুন: ঘুষ নিয়ে হাতাহাতিতে মত্ত পুলিশ, ধরা পড়ল সিসিটিভি ফুটেজে

ধনু

বাড়িতে কোনও বিবাদের শান্তিতে ব্যাঘাত। ব্যবসায় স্বস্তী পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে সেনার কণ্ঠে ‘সন্দেশে আতে হ্যায়’, আবেগে ভাসল নেটিপাড়া

মকর

আগুন থেকে সাবধান থকুন।খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

;

আরও পড়ুন: ভরসার রাখী বন্ধন, বহন করছে জল অপচয় বন্ধ করার বার্তা

কুম্ভ

বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। তবে আজ খুলতে পারে ভাগ্য।  নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসার আশঙ্কা।

আরও পড়ুন: পকেটমানি খরচ করে শহরের জল অপচয় বন্ধ করার অভিযানে তরুণ-তরুণী

মীন

প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়বে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Ajker Horoscope 15 August, 2019: রাখি পূর্ণিমা ও স্বাধীনতা দিবস কেমন কাটবে? পড়ুন রাশিফল

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement