scorecardresearch

Daily Horoscope, December 15, 2019: কেমন কাটবে ছুটির দিন, জানুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today’s Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে ?

Daily Horoscope, December 15, 2019: কেমন কাটবে ছুটির দিন, জানুন রাশিফল

বছরটা প্রায় শেষ। হাজারও ওঠাপড়ায় কেটে গিয়েছে দিনগুলো। এবার ফের নতুন করে শুরু করার পালা। নতুন বছর, নতুন পথ চলা। বিগত দিনগুলোর সমস্ত কালিমা মুছে দিন নিজেই, কর্ম জোরেই বদলে ফেলুন ভাগ্য। তবে তাঁর আগে একবার গ্রহ নক্ষত্র বিচার করে দেখে নিতে দোষ কি। তাহলে আরও খানিকটা সাবধান হওয়া যায় এই আর কী।

তাহলে আর দেরি কিসের চলুন জেনে নেওয়া যাক আপনার সপ্তাহের শুরুটা আর বছরের শেষটা কেমন কাটতে চলেছে। দেখে নিন জ্যোতিষ মতে আপনার রাশিফল।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক বিষয়ে কোনও ঝামেলার সম্মূখীণ হতে হবে।  কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে কিছু বিষয়ে মতানৈক্য হতে পারে। ব্যবসায়ীক কাজে দিনটি ভাল যাবে না। আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভাল যাবে না। অস্থিরতার কারনে কাজে কর্মে বারবার ঝামেলার আশঙ্কা।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

ছোট ভাই বোনের উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। সাংবাদিকদের কাজে অগ্রগতি আশা করা যায়চাকরি ও আর্থিক ক্ষেত্রে দিনটি শুভ। কারণ এসময়ে বিভিন্ন ক্ষেত্রে সফলতা আসবে। তবে প্রেম নিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে। আদালত সংক্রান্ত কাজ করার সময় সাবধান থাকুন।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি আপনার ভালই যাবে। পারিবারিক ও গৃহস্থালী কাজে সময় যাবে। আত্মীয়ের সাহায্যে প্রত্যাশা পূরণের যোগ রয়েছে। সাবধানে গাড়ি চালান। যাত্রাযোগ মিশ্র। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও বন্ধুর সাহায্যে বকেয়া অর্থ আদায় হতে পারে। বাড়ীতে আত্মীয়ের আগমনের যোগ আছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ সন্তানের জন্য কেনা কাটার যোগ রয়েছে। আপনার কাজে প্রিয় জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে। গার্মেন্টস ও রেডিমেড গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দিনটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। খাদ্য ও বেকারী ব্যবসায়ীরা ভাল আয় রোজগার করতে পারেন। খুচরো বেচাকেনায় লাভবান হবেন। সঞ্চয়ের চেষ্টা করুন, অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষার ফল পেতে পারেন। প্রত্যাশিত ও প্রতিযোগীতামূলক কাজে অগ্রগতি হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার সম্ভবনা রয়েছে। ট্রাভেল এজেন্সী ও এয়ার টিকিটের ব্যবসায়ীরা ভাল আয় রোজগার করতে পারবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক বিষয়ে কোনও নতুন অংশীদার নিতে পারেন। বিবাহিত জীবনে শান্তি ফিরবে। মানসিক ও শারীরিক বল ফিরে পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে ব্যয় বৃদ্ধির সম্মূখীন হবেন। প্রবাসীদের দিনটি ভাল যাবে। আমদানি রপ্তানির কাজে অগ্রগতি আশা করতে পারেন।  স্বর্ণকার ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়বে। ঠিকাদারী কাজে নতুন কাজের যোগ রয়েছে আপনার জন্য

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের উপরি পাওনা লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভাল অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বা কোনও ভাই বোনের দ্বারা উপকৃত হবেন। মনবাঞ্ছা পূরণ হতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। প্রভাবশালী কোনো কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। গৃহ সুখের বৃদ্ধি হবে। আপনার এই মুহূর্তের মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভালই যাবে। মামলা মোকর্দ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। চিকিৎসা সংক্রান্ত কাজে লাভবান হবার সম্ভাবনা। উচ্চ শিক্ষার জন্য ভাল কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে বা চাকরীর প্রয়োজনে বিদেশ যেতে ভ্রমনের সুযোগ রয়েছে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্রভাবে যাবে। আজ ঋণ দান বা ঋণগ্রহণের কোনও করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ রয়েছে। ইন্সিওরেন্স থেকে প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসায়ীক কারণে কোনও পুলিশী হয়রানির সম্মূখীন হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ আনার ব্যবসায় ও কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। অংশিদারী ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজে অগ্রগতির সম্ভবনা।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Horoscope ajker rashifal today december 15 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces