scorecardresearch

Rashifal 19 December 2018: বুধে আপনার জন্য কী অপেক্ষা করছে, দেখুন রাশিফল

Today’s Rashifal 19 December 2018: শুরু করতে করতে দেখে নিন আপনার আগামীটা কেমন কাটবে, কী রয়েছে আপনার কপালে। চলুন জেনে নেওয়া যাক রাশিফল কী বলছে।

Rashifal 19 December 2018: বুধে আপনার জন্য কী অপেক্ষা করছে, দেখুন রাশিফল
Today's Horoscope in Bengali for Sun Signs: আজকের রাশিফল।

Rashifal 19 December 2018: এ বছর যেন শীতটা এসেও ধরা দিচ্ছে না। তাই আমুদে বাঙালির স্বভাবতই মন খারাপ। পিকনিক, কমলালেবুর দিলগুলো যেন মনের মতো জমছে না। এদিকে বছরটাও প্রায় শেষ হতে চলল। তাই মন খারাপ অনেকেরই। সে সব ভুলে যান, সারাবছরটা তো ভালমন্দ নানা রকম মিলিয়ে কেটে গিয়েছে। শীত এল বলে, মন কেমনও কাটবে তাড়াতাড়িই। এবার নতুন করে আবার শুরু করার পালা। ভাগ্য সবসময় সঙ্গ দেয় না, একথা যেমন ঠিক তেমনই কর্মজোরে কিন্তু বদলে ফেলা যায় নিজের খারাপ সময়টাও।

এদিকে সবাই জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করে না, তবে মনে রাখার বিষয় জ্যোতিষ চর্চাও একটা বিজ্ঞানেরই অংশ। তাই এই বিষয়টিও নেহাত এড়িয়ে যাওয়া যায় না। অনেকেই দিন বা বছর শুরু আগে অনেকেই ভাগ্য বিচার করে দেখে নিতে চান তার আগামী কেমন কাটবে। তাই আপনিও দিন শুরু করতে করতে দেখে নিন আপনার আগামীটা কেমন কাটবে, কী রয়েছে আপনার কপালে। চলুন জেনে নেওয়া যাক রাশিফল কী বলছে।

মেষ
আজ ব্যবসার স্থানে খুব মাথা ঠান্ডা করে চলুন পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। সন্তানের বাজে ব্যবহারে সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে না। আজ কঠিন কোনও কাজ অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। নতুন কোনো পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে নিয়ে ভাবুন। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন।
বৃষ
অশুভ কোনও সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে। অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় নানা বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প

মিথুন
অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। আজ কর্মস্থানে কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ হাতছাড়া হতে পারে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত কিছু থেকে একটু সাবধান থাকুন। আজ খুব বুঝে না চললে খরচ বাড়তে পারে।

কর্কট
দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় কোনও ক্ষতি থেকে সাবধান থাকুন। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণের সুযোগ।

সিংহ
সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। ধন উপার্জন হবে অল্প। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়। আয়ের পরিমাণ কম হলেও ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না। যাঁরা চাকরির সঙ্গে যুক্ত আছেন তাঁদের আর্থিক চিন্তায় মাঝে মাঝে ব্যাকুল হতে হবে। ছোট ব্যবসায়ীগণও অনেক সমস্যার সন্মুখীন হবেন। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী।

কন্যা
কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

তুলা
উদরপীড়া, গুহ্যরোগ, শ্লেষ্মাঘটিত ব্যাধি ও নেত্ররোগের জন্য মাঝেমধ্যে কিছু কষ্টভোগ করতে হতে পারে। তবে কোনও গুরুতর রোগ বা শয্যাশায়ী হয়ে থাকতে হবে না বলে মনে হয়। পিতা-মাতার শারীরিক অবস্থা ভাল না-ও থাকতে পারে। তাঁদের স্বাস্থ্যভঙ্গ ও আচরণ বৈষম্যে মন ভারাক্রান্ত থাকবে, ভ্রাতা-ভগিনীদের আচরণে দুঃখিত ও চিন্তিত হওয়া অমূলক নয়।

বৃশ্চিক
এ বছর তাঁদের সঙ্গে বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। তাঁদের সঙ্গে সম্পত্তিঘটিত গোলযোগ মামলা-মোকদ্দমাতেও পরিণত হতে পারে। এ বছর পুত্রসন্তান লাভের আশা করা যেতেই পারে। বন্ধুদের মধ্যে বেশির ভাগই আপনার স্বপক্ষে থাকবে। আত্মীয়বর্গের সঙ্গে সত্তার সম্পর্ক স্থায়ী হবে না। পত্নীর আগের কোনও রোগ নিরাময়ের আশায় কিছু অর্থব্যয় অসম্ভব নয়। তবে নতুন করে তাঁর কোনও বড় রোগে ভোগার আশঙ্কা নেই।

ধনু
এই বছর অর্থ ভাগ্য খুব ভাল যাবে না। ব্যবসার দিকে অর্থ নিয়ে একটু চিন্তা বাড়বে। ঋণ নিতে হতে পারে গৃহনির্মাণের জন্য। পাওনা টাকা আদায়ে দেরি হতে পারে। অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।

কুম্ভ
এই বছর সম্পর্কে একটু খরচ বাড়তে পারে। বাইরের কোনও সম্পর্ক নিয়ে বিবাদ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে কোনও অন্য ব্যক্তির জন্য বিবাদ। পরিবারে সম্পর্ক ঠিক থাকবে না। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

মীন
সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন।

মকর
দূরে কোনও ভ্রমণে আনন্দ বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। হৃদরোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। আলস্যের শিকার হতে পারেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Horoscope ajker rashifal today december 19 2018 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces