Rashifal 6 December 2018: বিষ্যুদে কার বৃহস্পতি তুঙ্গে, জানুন আজকের রাশিফল

Today's Rashifal 6 December 2018: তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক। আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই। তাই আপনার কাজের ওপরেই নির্ভর করছে আপনার সময় কেমন কেমন যাবে।

By: Dec 6, 2018, 5:00:30 AM

Rashifal 6 December 2018: কি অদ্ভুত সময় বলুন তো? সন্ধে নামলে গায়ে গরম জামা না থাকলে ঠাণ্ডা লাগছে, আবার ভারী কিছু গায়ে দিলেই ঘেমে নেয়ে একশা। এরে কয় হেমন্ত। দেখতে দেখতে একটা বছর কেমন শেষ হয়ে এল। কারোর খুব ভাল কাটল, কারোর ততটা নয়। বছর শেষেতে এক আধবার ফিরে দেখা হবেই। দিন শুরুর আগে যদি আগাম একবার জেনে নিতে পারেন কেমন কাটবে দিন, মন্দ হয় না।

তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক। আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই। তাই আপনার কাজের ওপরেই নির্ভর করছে আপনার সময় কেমন কেমন যাবে। তবে যেহেতু জ্যোতিষও একটি বিজ্ঞান চর্চা তাই তাকেও নেহাত উড়িয়ে দেওয়া যায় না।

মেষ–  নতুন কোনও পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে নিয়ে ভাবুন। ফেলে রাখবেন না। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য কিন্তু আপনার ওপর রীতিমতো প্রসন্ন। তবে এই সপ্তাহে কোনও প্রকার খরচ বাড়তে পারে। বাবা মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ এড়িয়ে যান।

বৃষ– গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজটা ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন তা। চাকুরি ক্ষেত্রে কম পরিশ্রমে উদ্দেশ্য হতে পারে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে তেমন সমস্যা না থাকলেও মুনাফা তেমন হবে না। প্রেমের ক্ষেত্রে মানসিক চাপে অস্থির বোধ করবেন, তবে বেশি মাথা ঘামানোর প্রয়োজন নেই।

মিথুন– আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। তবে সম্মানহানি যোগ রয়েছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। শরীর তেমন একটা ভাল যাবে না।

কর্কট– প্রেমের ক্ষেত্রে প্রস্তাব আসবে তবে সঙ্গী নির্বাচনে সতর্ক না হলে বিপদের সম্ভাবনা রয়েছে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দেবেন বলে মনে হচ্ছে। উপার্জন ভাগ্য শুভ। খরচ যেমন হবে আবার সঞ্চয়ও হবে।

সিংহ– ব্যবসা ক্ষেত্রে মুনাফা হবে। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। কাজের জায়গায় মিথ্যা অপবাদ হতে পারে। চাকুরি ক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পয়সা আসবে খরচও হবে। খরচে নিয়ন্ত্রণ না করতে পারলে সমস্যা বাড়বে।

কন্যা– আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

তুলা- আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। শরীর নিয়ে সমস্যা রয়েছে। সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন।

বৃশ্চিক-  আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। শরীর নিয়ে বড় কোনও সমস্যা না থাকলেও সমস্যা রয়েছে। পেটের রোগ বা লিভার সংক্রান্ত কোনও রোগে আক্রান্ত হতে পারেন।

ধনু- দিনটি শুভ। চাকুরিক্ষেত্রে সমস্যা থাকলেও ক্ষতি হবে না। উপার্জন ভাগ্য মন্দ নয়। শেয়ারে লাভবান হবেন। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন। শরীর সুস্থ থাকবে। পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল।

মকর– আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা না করাই ভাল। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাঁধতে পারে। বড় কোনও আঘাত থেকে সাবধান। কাউকে উপকার করতে গিয়ে আপনার ক্ষতি হতে পারে।

কুম্ভ- এই সপ্তাহে শরীর নিয়ে তেমন কোনও সমস্যা নেই। মাথা যন্ত্রণা, বদ হজম ও পেটের রোগে আক্রান্ত হতে পারেন। প্রেমের ক্ষেত্রে আপনার ইচ্ছে পূরণ হবে। তাবলে এখনই ভেসে যাওয়ার প্রয়োজন নেই। বিবাহিত জীবন শুভ। এই সপ্তাহে আয় ও ব্যয়ের পরিমাণ একই থাকায় সঞ্চয় হবে না। ব্যবসা ক্ষেত্রে ততটা লাভ হবে না।

মীন- মীন রাশি বলে মিন মিন করবেন না যেন। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। ব্যবসার স্থানে চাপ বাড়তে পারে। চাকরির স্থানে কোনও জটিলতা আসবে। পড়াশোনার জন্য এই সপ্তাহটি ভাল হতে পারে। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে কোনও চাপ বাড়তে পারে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Horoscope News in Bengali.


Title: Rashifal 6 December 2018: বিষ্যুদে কার বৃহস্পতি তুঙ্গে, জানুন আজকের রাশিফল

Advertisement