Ajker Rashifal 22 February 2019: শুক্রের গ্রহচক্র কী আপনার সহায় ?

Ajker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: শীত ও প্রায় যায় যায়, আলসেমি ঝেড়ে, তরতাজা মেজাজে আই.ই বাংলার পেজে স্ক্রল…

By: Kolkata  Updated: Feb 22, 2019, 5:00:12 AM

ভালোবাসার মানুষ বা ইংক্রিমেন্ট ? কোনোটাই কপালে জোটে নি? যাক্ গে। দুঃখ করবেন না। আগামীদিনে আপনার জন্য নিশ্চই কিছু ভালো অপেক্ষা করে আছে। যার সময় গতকাল অবধি ছিল না। শীত ও প্রায় যায় যায়, আলসেমি ঝেড়ে, তরতাজা মেজাজে আই.ই বাংলার পেজে স্ক্রল করে পড়ে ফেলুন আপনার ভাগ্য রাশি। দেখে নিন আজ সেই সুবর্ণ দিন কিনা আপনার।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মঙ্গল সহায় নয়, মন মতো ফল পাবেন না। তবে যদি ব্যবসা করেন, তাতে পরিবর্তন লক্ষ্যনীয়। স্পষ্টবক্তা ও নির্ভীক চারিত্রিক বৈশিষ্ট্য থেকে দুরে থাকুন। সংসার ধর্ম পালন করলে অবশ্যই আচরণে বাঁধন আনুন। তবে আপনার নেওয়া বিচার, আর তা যদি সঠিক হয় আমুল পরিবর্তন অপেক্ষা করছে আপনার জন্য। শরীর স্বাস্থ্য ভালই থাকবে। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে না পারলেও কর্মক্ষেত্রে সংযত রাখবেন নিজেকে। সন্তানের মা বাবা হন তাহলে তার বলা কথায় গুরুত্ব দিন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আপনার অধিকর্তা গ্রহ শুক্র, ভাবছেন আজ দিনটা ভালো কাটবে ? কাটতেই পারে, তবে বাড়িতে কোনও কাজ করতে গেলে সাবধানে করুন। তীক্ষ্ণ বুদ্ধির, দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীলের পরিচয় দিন আজ, কারণ সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন প্রশ্রয় পেতে পারে। রোগ থেকে মুক্তি মিলতে পারে। বৃষ রাশির মানুষজন খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ হয়, কিন্তু আজ বন্ধু থেকে পীঠ বাঁচিয়ে চলুন।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ অর্থের মুখ দেখতে পাবেন। চিন্তাশীল কিন্তু বাচাল মনোভাবের জন্য সাংসারিক জীবনে অশান্তি আসতে পারে। কখনও কুটিল, কখনও সরল চারিক্রিক বৈশিষ্ট্যের জন্য অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পেটের রোগ বা বদহজম হতে পারে, তোষামোদ প্রিয় হলেও আজ আপনার ভাগ্যে তা জুটবে না।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

আদর্শবাদী আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর হয় অধিকাংশ কর্কট রাশির মানুষ। যে কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কর্মস্থানে বিপদ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়।যদি পরীক্ষা শেষ হয়ে গিয়ে থাকে তাহলে চিন্তার বিষয় নয়। হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকতে পারে। বাবা মায়ের ভক্ত তাদের কাছ থেকে হলে আজ সাহায্য পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

সিংহ রাশির অধিকর্তা গ্রহ রবি হলেও, সে কাউকে যে রবিবারের ছুটির মেজাজ কাটাতে দেন না তা বিলক্ষণ। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরেন, সেই কারণে বিতর্কে জড়িয়ে পরতে পারেন প্রতিবেশীর সঙ্গে। যার ফলে মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি হতে পারে। ঘুরতে যাওয়াও বিফলে যেতে পারে। তাই আজ সময় সুযোগ পেলে গুরুদেব বা ঈশ্বররে নাম জপ করবেন, এতে পরবর্তী পদক্ষেপ নিতে সুবিধা হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে পটু হলে, নিজ বিষয়ের উচ্চব্যক্তির সঙ্গে আলোচনার সুযোগ পাবেন। ব্যবসা বাণিজ্যে উন্নতি করবেন। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করার লক্ষন আছে। তবে ব্যবসায় মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

অধিকর্তা গ্রহ শুক্র আজ আপনার সহায়। বাড়িতে পছন্দের মানুষজনের সমাগম ঘটতে পারে। জলের মত হাত থেকে টাকা বেড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সংযত থাকতে হবে। খেতে খাওয়াতে খুব ভালবাসেন ভালো কথা, কিন্তু পেটের গোলযোগ দেখা দিতে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ থাকলে কেটে যাওয়ার আজই শুভদিন। একই ভাবে যারা প্রেম করেন তাদের প্রেমেও নতুন মোড় আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সন্দেহবাতিক হলে বাজে কোনও চিন্তা ভাবনা আজ অকারণে আপনাকে ব্যস্ত করতে পারে। ব্যবসা করলে আজ আপনার অধিকর্তা গ্রহ মঙ্গল সহায় আপনার। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে আপনার তেজী, নির্ভীক এবং একগুঁয়েমির জন্য জটিলতা আসতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। আজ কারর দায়িত্ব নেবেন না। ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়ে থাকলে তা বেচার পরিকল্পনা করলে আজই তার শুভ সময়।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সারাদিন কোনও বিষয়ে একটু উত্তেজনা থাকতে পারে। বৃহস্পতি সহায়, তার মানেই আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। প্রেমের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ নিজেকে গুটিয়ে রাখুন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ। এই সপ্তাহে অর্থনৈতিক দিকেস স্বাচ্ছন্দ আসবে না। তবে খরচের জন্য অনেক শখ পূরণ ব্যহত হবে। ব্যবসায় সতর্ক দৃষ্টি প্রয়োজন।

 

জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য নিশ্চিত। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি পাবে। আজ পছন্দের কোনও জিনিষ চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না। সিদ্ধান্ত নিতে সমস্যা হবে তাই প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শরীরে কোনও যন্ত্রণা বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Ajker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs: শুক্রের গ্রহচক্র কী আপনার সহায় ?

Advertisement

ট্রেন্ডিং