Daily Rashifal 12 January 2019: শনির কৃপায় উথরে যাবে কোন কাজগুলি, জেনে নিন আপনার রাশিফল

Horoscope Astrology Predictions, 12 January 2019: কখন কোথায় এবং কীভাবে আপনাকে রক্ষা করবেন তিনি, চলুন জেনে নেওয়া যাক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আপনার রাশিফল কী বলছে।

By: Kolkata  Jan 12, 2019, 12:31:49 AM

Daily Rashifal 12 January 2019: শনিদেব সম্পর্কে বেশিভাগ মানুষের ধারণা ভয়ভীতিমিশ্রিত।তবে মৎস্য পুরাণ কিন্তু শনিদেবকে লোকহিতকর গ্রহের তালিকাতেই ফেলেছে। তাদের কথায় শনির কৃপায় বরতেও যেতে পারেন আপনি শনি। শাস্ত্রমতে সনাতন হিন্দু ধর্মের একজন দেবতা যিনি সূর্যদেব ও তাঁর পত্নী ছায়াদেবীর পুত্র, এজন্য তাঁকে ছায়াপুত্র-ও বলা হয়। সে যাই হোক আজকে শনির প্রকোপ আপনার ওপর কেমন? কখন কোথায় কীভাবে আপনাকে রক্ষা করবেন তিনি, চলুন জেনে নেওয়া যাক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আপনার রাশিফল কী বলছে।

মেষ
নতুন কোনও পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে নিয়ে ভাবুন। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। বন্ধু আজ আপনাকে কষ্ট দিতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি হতে পারে। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে।

বৃষ
মায়ের সঙ্গে বিবাদ হতে পারে, তবে তা সাময়িক। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।

আরও পড়ন: তৃণমূলের ব্রিগেডে বিজেপির হালকা ছোঁয়া?

মিথুন
আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পুরনো রোগের জন্য কষ্ট পেতে পারেন। ভুল কথার জন্য গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে সম্পত্তি নিয়ে ভাই ভাই ঝামেলা বাঁধবে. তবে শনির কৃপায় তা মিটেও যাবে খুব তাড়াতাড়ি।

কর্কট
দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি রুষ্ট হতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায় নাম করার ভাল সুযোগ আছে।

সিংহ
সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রেমের জন্য মনে কষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী।

আরও পড়ন: আমি অবসর নিলাম, বললেন অলোক ভার্মা

কন্যা
শনি আপনার ওপর রীতিমতো সহায়। কাজেই এই দিনটা আপনার ভালই যাবে। টুকটাক যা ঝামেলা তা মিটে যাবে সঙ্গে সঙ্গেই। কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। তবে জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। এতে ভবিষ্যতে আপনারই ভাল হবে।

তুলা
আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। আজ ব্যবসায় শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ বাহিরে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

বৃশ্চিক
খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। কর্মস্থানে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

আরও পড়ন:  দি অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার: এলোমেলো, দায়সারা, প্রচারের জন্যই তৈরি

ধনু
আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। মানুষের সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

মকর
আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। ব্যবসার দিকে অশান্তি একটু এড়িয়ে চলুন। দূরের কোনও আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক।

কুম্ভ
অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে।

আরও পড়ন:  দিল্লি কংগ্রেসের শীর্ষে অশীতিপর শীলা দীক্ষিত

মীন
সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। প্রেমের ব্যপারে মান বৃদ্ধি। নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। পত্নী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Horoscope News in Bengali.


Title: Daily Rashifal 12 January 2019, Free Horoscope Astrology Predictions on Sun Signs: শনির কৃপায় উথরে যাবে কোন কাজগুলি, জেনে নিন আপনার রাশিফল

Advertisement

ট্রেন্ডিং