Daily Horoscope, 15 March 2019: শুক্র আসুক স্বস্তি নিয়ে, জানুন রাশিফল

Daily Rashifal, 15th March, 2019: সারা দিনের ভালো থাকা মন্দ থাকা কিন্তু মূলত নির্ভর করে আপনার ওপরেই। তাও জ্যোতিষ শাস্ত্র কী বলে, দেখতে তো ক্ষতি নেই।

By: Kolkata  Updated: Mar 15, 2019, 12:30:51 AM

Todays horoscope 15 March, 2019:

প্রেমে বাঁধা, অফিস পলিটিক্স, মায়ের বঁকুনি, অন্যের ভুল নিজের কাঁধে, অকারণে টাকা খরচ এমনই কেটেছে কালকের দিনটা? তাহলে সমস্যা থেকে দুরে থাকতে সকাল সকালই জেনে নিন কি করবেন আর কি করবেন না আপনি । প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের অবস্থান অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে ঘটতে থাকে নানান কান্ড কারখানা। যে কারণে প্রত্যেক রাশির রাশিফলও আলাদা হয়। দেখে নেওয়া যাক আজ আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে ?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। বৃষ্টি রোমান্সের জন্য পরিচিত এবং আপনি সারা দিন আপনার জীবন সঙ্গীর সঙ্গে অনুরূপ উচ্ছ্বাস উপভোগ করবেন।গাড়ি চালানোর সময় যত্নশীল হোন।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। সন্ধ্যের দিকে আকস্মিক সুখবর পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা বয়ে আনবে। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচেয়ে সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

আরও পড়ুন, ফেব্রুয়ারি মাসের বেতন দিতে পারল না বিএসএনএল

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না– তাতে স্ত্রী রুষ্ট হবে। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না- সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

প্রেম প্রণয়ে বাধা বিপত্তি দেখা দেবে। প্রেমিকার বড় ভাই অপমানিত বা অপদস্ত হতে পারেন। বিদ্যার্থীদের ক্লাস পরীক্ষা মনের মতো হবে না। গৃহস্থালী কোনো বিষয়ে আত্মীয়র সাথে বিরোধ হতে পারে। যানবাহন বা ভূমি বিষয়ে কোনো ঝামেলা দেখা দেবে। কোনো রহস্যজনক সুযোগ পেয়ে যেতে পারেন। কর্মস্থলে সাফল্য লাভের যোগ।

আরও পড়ুন, ‘ধর্ষণ’ নিয়ে মুখ খুলে ক্ষমা চাইলেন রুদ্রপ্রসাদ

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ভাল মন্দ মিশিয়ে কাটবে আপনার দিন। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে। পারিবারিক দিকে সুখ, শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও স্বার্থ সিদ্ধি হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পাবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভাল যাবে না। ব্যয় বাড়বে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে। প্রত্যাশিত কাজে বাধা দেখা দেবে।

আরও পড়ুন, মুকুলের মাস্টারস্ট্রোক, বিজেপির রথে অর্জুন

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Horoscope News in Bengali.


Title: Daily Horoscope, 15 March 2019: শুক্র আসুক স্বস্তি নিয়ে, জানুন রাশিফল

Advertisement