Daily Horoscope, 20 May, 2019: কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? জানুন রাশিফল

Daily Rashifal 20 May : মন ফ্রেশ রেখে কাজে বেরোন, আর হ্যাঁ তার আগে অবশ্যই তার আগে চট করে দেখে নিন দিনটা কেমন যাবে আপনার।

By: Kolkata  Updated: May 20, 2019, 12:30:36 AM

সপ্তাহের শুরুতেই নিশ্চয়ই আপনার মধ্যে কাজ করতে শুরু করেছে মন ডে ব্লুজ? কাজে বেরোতে হবে ভাবলেই গায়ে জ্বর আসছে। অত নেতিবাচক হবেন না, হতেই পারে, নতুন সপ্তাহ টা আপনার জন্য খুব ভালোই হল। মন ফ্রেশ রেখে কাজে বেরোন, আর হ্যাঁ তার আগে অবশ্যই তার আগে চট করে দেখে নিন দিনটা কেমন যাবে আপনার। কোনও খারাপ আশঙ্কা থেকে থাকলেও তা পেরিয়ে যান মনোবলে। জেনে নিন জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আপনার রাশিফল কী বলছে। দিনটা দারুণ কাটুক। ভাল থাকুন, ভাল থাকলেই আপনিও ভাল রাখতে পারবেন আপনার চারপাশটা।

ধনু

সারাদিন বন্ধুদের সঙ্গে খুব ভাল সময় কাটতে পারে। প্রেমের ব্যাপারে একটু দুশ্চিন্তা বাড়বে। আয় ও ব্যয়ের ভিতর সমতার হেরফের ঘটতেই পারে। চিন্তা করবেন না।  কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় কিছু ক্ষতির সম্ভাবনা। কোনও বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য প্রশংসা পেতে পারেন। সংসারে বা ব্যবসায় আজ তেমন ওঠা পড়া নেই।

মকর

দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসায় বাড়তি কোনও সুযোগ পেতে পারেন। তীর্থ ভ্রমণের কোনও কথাবার্তা হবে আজ। সন্তানের কোনও খবরে খুব আনন্দ পাবেন। বাড়তি কোনও কথা থেকে বিবাদের আশঙ্কা। প্রথম দেখায় কাউকে ভালো লাগতে পারে। ব্যক্তিত্ব রেখে চলুন। গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। আত্মীয়ের কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কিছু কেনার বিষয়ে আলোচনা।

কুম্ভ

স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। বছরের পয়লা দিনে এটুকু মেনে নিতেই পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজে সাফল্য মিলতে পারে। কোনও কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পাবে। আজ যে কোনও কারণে অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। কাজে ভুলের খেসারত দিতে হতে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ। স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে।

আরও পড়ুন, দৈনন্দিনতা থেকে মায়েদের মুক্তি দিতে স্পেশাল ট্যুর প্রোগ্রাম

মীন

কোনও মহিলা ঘটিত চিত্ত চাঞ্চল্য ঘটতে পারে। ব্যবসায় ভাল আয়ের সম্ভাবনা। আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে অর্থ নষ্ট করবেন না। কোনও খারাপ খবর নিয়ে অহেতুক চিন্তা করবেন না। সামাজিক কাজে সম্মান বৃদ্ধি। কোনও নতুন বন্ধু সঙ্গে পরিচয় হতে পারে।

মেষ

অহেতুক ক্রোধ অশান্তি ডেকে আনতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ থাকবে আজ। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। প্রসাশনিক কোনও দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

বৃষ

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রা শুভ। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মানসিক চাঞ্চল্য থাকার জন্য কাজের ক্ষতি। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন।

আরও পড়ুন, “যত ঘৃণা করবেন, তত ঘন হবে আমার আলিঙ্গন”

মিথুন

প্রেমের জন্য মনে আনন্দ বৃদ্ধি। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে সংক্রামক কিছু হতে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল। আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।

কর্কট

সকালের দিকে স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার।  সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের পরিচয় দিন। অতিরিক্ত উদারতা আজ বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনও কারণে ভীতির আশঙ্কা। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে।

সিংহ

ব্যবসার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি।ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য খরচ বৃদ্ধি। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

আরও পড়ুন, ভুল করে বিজেপিকে ভোট, আক্ষেপে আঙুল কাটলেন তরুণ

কন্যা

বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে।ব্যবসায় বাইরের কোনও জায়গা থেকে আয় হতে পারে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হওয়ার আশঙ্কা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন।

তুলা

সকালের দিকে কোনও কাজের জন্য বাইরে যেতে হতে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি বাড়তে পারে।  কাজের ভাল সুযোগ আসতে চলেছে। বাজে কোনও চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। ক্ষত থেকে কোনও কষ্ট বাড়তে পারে।কর্মস্থানে গভীর কোনও দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক

অনেক দিনের আশা পূরণ হওয়ার সম্ভাবনা। প্রেমে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ হতে পারে। রক্ত চাপ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ আছে। আজ কোনও না কোনও দিক থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। অতিরিক্ত ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Daily Horoscope, 20 May, 2019: কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? জানুন রাশিফল

Advertisement