scorecardresearch

বড় খবর

Ajker Rashifal 23 November 2018: কেমন যাবে আপনার শুক্রবার? জানুন কী বলছে জ্যোতিষ শাস্ত্র

Ajker Horoscope, 23 November 2018 for all Sun Signs: সপ্তাহ প্রায় শেষের পথে, আর যার শেষ ভাল তার সব ভাল, তাই চলুন দেখে নেওয়া যাক, ভাগ্য আজ আপনার কতটা সহায়, বাধা থাকলে কাটিয়ে নিন আজই।

Free Today's Horoscope in Bengali: জানুন আজকের রাশিফল।
Ajker Rashifal 23 November 2018:  জ্যোতিষে অগাধ বিশ্বাস করেন? সারাদিন গ্রহ নক্ষত্র বিচার করেই চলেন? তাই আপনার কথা ভেবেই আপনাকে জানিয়ে দিই আপনার আজকের দিনটি কেমন যাবে। তবে জানবেন, জ্যোতিষ শাস্ত্র যাই বলুক, আপনি কেমন থাকবেন সেটা আপনার নিজের হাতেও রয়েছে অনেকটাই। সতর্ক থাকতে হবে আপনাকেই।

তবে ভাগ্যের ওপর আমরা সকলেই অল্পবিস্তর নির্ভর করি, তাই আমরা আশা করব, আপনার ভাগ্য যদি আজ সুপ্রসন্ন নাও থাকে, খুব তাড়াতাড়িই কাটিয়ে উঠে আবারও ভাল থাকবেন আপনি। চলুন দেখে নিই জ্যোতিষ মতে কী বলছে আপনার রাশিফল। ভাগ্য আজ কতটা সহায় জেনে নিন নিজেই।

মেষ: মানসিক ভাবে জটিল পরিস্থিতিতে রয়েছেন আপনি। কিছুদিন সব ক্ষেত্রেই নমনীয় থাকুন, এর থেকে বেরোতে প্রয়োজনে দীর্ঘস্থায়ী ব্যবস্থা নেওয়ার কথা ভাবুন। এই রাশি জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হতে পারে। কোনও অংশীদারি বাণিজ্যে ভাল আয়ের সুযোগ পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা রয়েছে। কার্যস্থলে কিছু ঝামেলার মোকাবিলা করতে হবে। কর্মস্থলে কোনও গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর শরীর ভাল যাবে না। শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

বৃষ: রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকুল, কিন্তু সাবধান থাকতে হবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হবে না। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা, বাবার সঙ্গে কোনও বাদানুবাদে যাবেন না। মাথা ঠান্ডা রাখতে হবে। আপনার স্বপ্নগুলোকে উপভোগ করুন, তবে আশেপাশের ষড়যন্ত্র এবং অস্বাভাবিক আচরণগুলো এড়িয়া চলার চেষ্টা করুন। জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না, সঙ্গীদের সঙ্গে কথা বলুন।

মিথুন:   কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি হতে পারে। বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। দুপুরের পরে মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। বাড়িতে কোনও ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। সকালের দিকে বাব-মায়ের সঙ্গে কোনও সাংসারিক বিষয়ে মতবিরোধের আশঙ্কা রয়েছে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। পেশাজীবীদের কাজে কর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে ঝামেলা হতে পারে।

কর্কট: উচ্চাকাঙ্ক্ষী জাতকরা একটি ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, এ ক্ষেত্রে ব্যক্তিগত জীবনের ওপর নজর দিন বেশি। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন। আপনার মনে হতেই পারে যে, অন্যেরা এখনও পর্যন্ত তাঁদের সেরাটি দেননি আপনার সামনে। তবে যেহেতু আপনি বুদ্ধিমান, সে ক্ষেত্রে আপনি আপনার বন্ধুত্বের হাত সরিয়ে নেবেন না অন্যদের থেকে। ধৈর্য ধরুন, পরিস্থিতির বদল হবে। পারিবারিক কোনও সমস্যা ফের মাথাচাড়া দিতে পারে।

সিংহ- বেশ কিছু গ্রহের স্থান একই রেখায় থাকায় আমার মধ্যে ধনাত্মক শক্তি কাজ করবে। আপনি এই সময়েই আপনার জীবনের বদলের প্রথম পদক্ষেপটি নিতে পারেন।আর্থিক বিষয়ে সচেতন থাকুন। কোন নাটকীয় অর্থে নয়, সরাসরি মোকাবিলা করতে হবে সমস্যার। মানসিক শান্তিলাভের উদ্দেশে নিকট ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। সমস্ত বিল এবং ঋণের তারিখ খেয়াল রেখে সেগুলো মেটান যথাসময়ে। গুরুজনের স্বাস্থ্যের উন্নতি ও তার পরামর্শে লাভবান হবেন। আর্থিক দিক শুভ।

কন্যারাশি: আপনার সময়টা কিছুটা কঠিন যাচ্ছে। তবে শুরুটা হিসাব করলে দেখবেন অনেকটাই নিয়ন্ত্রনে এসেছে আপনার পরিস্থিতি। এ ক্ষেত্রে কারণটা অবশ্যই আপনার বাড়ি। আপনি যাঁদের সঙ্গে রয়েছেন তাঁদের কথা শুনুন, পরিস্থিতির বদল আসবে। আর্থিক চাপে রয়েছেন আপনি, তবে আগামী সপ্তাহের মধ্যে সমস্ত অসুবিধা কেটে যাবে। নিকটজনের মন্দ ব্যবহার আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করবে।

তুলারাশি: অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। সন্তানের পড়াশোনার জন্য নতুন চিন্তা ভাবনা। আপনার সময়টা ভালই যাচ্ছে। যদি আপনি কোনও দলেলবে। র নেতৃত্ব দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার নেতৃত্ব আরও দৃঢ় হতে পারে। আপনার ভাগ্যে আপনার সঙ্গের ভাগ্য খুলবে।

বৃশ্চিকরাশি: বেকারদের আশা পূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদের সম্ভবনা রয়েছে। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শিল্পীদের সময় খুব ভাল যাবে না। প্রেমের জন্য শুভ। আপনার সামনের মানুষ বা ব্যক্তি কাউকেই আপনার হতাশার কারণ হতে দেবেন না। আপনার বুদ্ধি এবং অভিজ্ঞতা দিয়ে সমস্যার মোকবিলা করুন। প্রয়োজনে বিশেষ কোনও মানুষের সাহায্য নিন, কারণ আপনি সবটা একা হাতে নাও সামলাতে পারেন।

ধনুরাশি: মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সঙ্গ আপনাকে আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেওয়ার সময় এসে গেছে। প্রয়োজনে কাছের কারও সঙ্গে এ বিষয়ে আলোচনা করে নিন। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মকররাশি: সুযোগগুলো চ্যালেঞ্জ হয়ে সামনে আসতে পারে, ধৈর্য ধরুন। এই অদ্ভুদ সময়গুলোই আপনার জীবনে নতুন মোড় আনতে পারে। বাড়ীতে বড় ভাই-বোনের স্নেহ-ভালবাসা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনও পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে। একাধিক যোগাযোগের দ্বারা আপনার পেশাদার জীবনে ব্যস্ততার বৃদ্ধি। আর্থিক দিক থেকেও সপ্তাহটি বেশ ভাল ফল দিতে পারে।

কুম্ভরাশি: ব্যবসায় বাড়তি কোনও আয় হতে পারে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হলেও মানিয়ে নিন। পরিবারে কারও কাছ থেকে কোনও রকম উপহাস জুটতে পারে। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন, ভাবুন। স্যোশাল এনগেজমেন্ট রাখুন। আপনার সময় ভাল কাটবে।

মীনরাশি:  সমস্যার সঙ্গে মোকাবিলা করুন, ভয়ে পেয়ে পালিয়ে যাবেন না। ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। শেয়ার বাজারে যারা কাজ করেন তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ যতটা সম্ভব দুঃস্থদের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Horoscope ajker rashifal today november 23 2018 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces