Daily Horoscope, 9 November 2018: জানুন কেমন যাবে আপনার আজকের দিনটি

Daily Horoscope for 9 November 2018: সারাদিনটা ভাল কাটুক, কে না চায়? আর সেই আশাতেই আমরা রোজ সকালে আপনাকে জানিয়ে দিই আপনার আজকের দিনটি কেমন যাবে।

By: Kolkata  Nov 9, 2018, 1:20:38 PM

Daily Horoscope, 9 November 2018: সারাদিনটা ভাল কাটুক, কে না চায়? আর সেই আশাতেই আমরা রোজ সকালে আপনাকে জানিয়ে দিই আপনার আজকের দিনটি কেমন যাবে। তবে জানবেন, জ্যোতিষ শাস্ত্র যাই বলুক, আপনি কেমন থাকবেন সেটা আপনার নিজের হাতেও রয়েছে অনেকটাই।

তবে ভাগ্যের ওপর আমরা সকলেই অল্পবিস্তর নির্ভর করি, তাই আমরা আশা করব, আপনার ভাগ্য যদি আজ সুপ্রসন্ন নাও থাকে, খুব তাড়াতাড়িই কাটিয়ে উঠে আবার ভাল থাকবেন। চলুন দেখে নিই কী বলছে রাশিফল,

মেষ
আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। শেয়ার ব্যবসায় লাভ দেখা দিতে পারে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি হতে পারে। যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনার সম্ভবনা রয়েছে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা হতে পারে। গান বাজনার সঙ্গে যারা যুক্ত, তাদের জন্য কোনও ভাল সুযোগ আসতে পারে।

বৃষ
আর্থিক ব্যাপারে কোনও ভাল খবর আসতে পারে। সারা দিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কারও পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা থেকে নিজেকে সাবধান রাখুন, নিয়ম মেনে চলুন। অনেক দিন পড়ে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী কোনও ব্যক্তির সঙ্গে যোগসূত্র হতে পারে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণের পরিকল্পনা করলে সফল হবে।

মিথুন
বেকারদের নতুন কিছু করার চেষ্টা বাড়তে পারে। কাজের সূত্রে বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্ট হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চার দিকে নতুন রাস্তা খুলে যাওার সম্ভবন রয়েছে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারে অশান্তি মিটে যাওয়ার সংকেত রয়েছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

কর্কট
প্রেমের ক্ষেত্রে কোনও পদক্ষেপ নেওয়ার সময় খুব সতর্ক থাকতে হবে। কাজে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত দিচ্ছে গ্রহ নক্ষত্র। আজ যেকোনও আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে ব্যথায় কষ্ট পেতে পারেন। কিছু কেনাবেচার জন্য অর্থ খরচ হতে পারে। সারা দিন প্রচুর খাটনি হতে পারে। অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়বে।

সিংহ
কোনও খারাপ লোকের জন্য বদনাম হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলুন, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির যোগ রয়েছে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কন্যা
আজ চুরি থেকে একটু সাবধান থাকুন। সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময় এটি। যানবাহন সফর করার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি হবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ শক্তির জেরে সমস্য হবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

তুলা
সম্মান নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হওয়ার সম্ভবনা রয়েছে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা কাটতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

বৃশ্চিক
সকালের দিকে পিতার শরীরের জন্য কিছু খরচ হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

ধনু
আজ ব্যবসায় লাভ থাকলেও অর্থ অপচয় হওয়ার সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেরাবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা শুভপ্রদ। বিবাহ জীবনে আনন্দ বাড়তে পারে।

মকর
চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে। প্রতিবেশীদের সঙ্গে বুঝে মেলামেশা করুন। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মুখমিষ্টতা আজ আপনাকে সকলের কাছে জনপ্রিয় করে তুলবে। কোনও সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। সমুদ্রের ধারে ভ্রমণে যেতে পারেন। স্ত্রীর সঙ্গে ঝামেলা বাড়তে পারে। ব্যবসায় কারও সঙ্গে বিবাদ হতে পারে। বাজে চিন্তা আসা থেকে সাবধান থাকুন।

কুম্ভ
আজ আধ্যাত্মিক কোনও কিছু প্রচার করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হওয়ার সুযোগ রয়েছে। অতিরিক্ত বন্ধুপ্রীতি কারণে আপনাকে মাসুল গুনতে হবে। প্রতিবেশীর চাপে ব্যবসায় ক্ষতির সম্ভবনা। স্থির মস্তিস্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল হবে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে।

মীন
অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল। চক্ষু পীড়া হতে পারে। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেরাবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ হবে। বিদেশে যাওয়ার পরিকল্পনা থাকলে তা সফল হবে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Horoscope News in Bengali.


Title: Daily Horoscope, 9 November 2018, Bengali Free Rashifal: জানুন কেমন যাবে আপনার আজকের দিনটি

Advertisement

ট্রেন্ডিং