scorecardresearch

Daily Horoscope 19 September, 2019: ক্রেডিট নাকি ডেবিট, কী আছে ভাগ্যে? পড়ুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today’s Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে দিন।

চক্ষুপীড়ায় ভোগান্তি। আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি।আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসবে।

 

খুব নিকট বন্ধুর কাছ থেকে আঘাত পেতে পারেন। চাকুরিক্ষেত্রে অকারণ দুশ্চিন্তা এড়িয়ে চলুন। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসাক্ষেত্রে সমস্যা থাকলেও চিন্তার কারণ নেই। শরীর নিয়ে মানসিক চিন্তা থাকবে। প্রেমের ক্ষেত্রে ব্যর্থতা রয়েছে। জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না, সঙ্গীদের সঙ্গে কথা বলুন।

শরীর বিশেষ ভালো যাবে না। মানসিক চিন্তায় দিন কাটবে। তাছাড়া পেটের রোগে বা সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন। নতুন বন্ধু হতে পারে, তবে তারা ভাল হবে না। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে।

আপনার মনে হতেই পারে যে, অন্যেরা এখনও পর্যন্ত তাঁদের সেরাটি দেননি আপনার সামনে। তবে যেহেতু আপনি বুদ্ধিমান, সে ক্ষেত্রে আপনি আপনার বন্ধুত্বের হাত সরিয়ে নেবেন না অন্যদের থেকে। ধৈর্য ধরুন, পরিস্থিতির বদল হবে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীর খারাপ হতে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হতে পারে। ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে।

যারা হৃদরোগী তারা চিকিৎসকদের পরামর্শ মতো চলাফেরা করুন। এছাড়া ছোট খাট সমস্যা থাকলেও ভয়ের তেমন কারণ নেই। কোনও নাটকীয় অর্থে নয়, সরাসরি মোকাবিলা করতে হবে সমস্যার। সমস্ত বিল এবং ঋণের তারিখ খেয়াল রেখে সেগুলো মেটান যথাসময়ে। এ সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে তৎক্ষনাৎ করুন।

শুক্রের গতির কারণে জীবনে তাৎক্ষনিক পরিবর্তন হতে পারে। এই সপ্তাহের মধ্যেই আপনার জীবনে নতুন রোম্যান্টিক অনুভূতি আসতে পারে। যার আচরণে আপনি এক সময়ে বিরক্ত হতেন তাঁর প্রশংসা করতে পারেন। সব মিলিয়ে আশ্চর্যজনক এক পরিবর্তন আসতে চলেছে আপনার জীবনে।

আজ আপনার কোনও আশা পূর্ণ হতে পারে। ব্যবসায় আজ ভাল সুযগ নষ্ট হওয়া থেকে সাবধান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আপনি সারাজীবনের অভ্যাস ভাঙ্গতে অপছন্দ করেন, কিন্তু শুক্র এবং বৃহস্পতির মধ্যে একটি ভাল সম্পর্ক থাকার কারণে আপনার সঙ্গে ভালই হবে।

পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। আপনার পরিকল্পনায় সহকর্মীরা যুক্ত হবেন। এ বিষয়ে মানষিক প্রস্তুতি নিন। সহযোগিতার প্রেক্ষাপটে আপনি আপনার মানসিক তীব্রতা, দৃঢ়সংকল্প এবং অসাধারণ নেতৃত্বের গুণাবলীগুলি তৈরি করতে সক্ষম হবেন।

দাম্পত্য কলহ হতে পারে। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির করুণার পাত্র হতে হবে। কাজের বাইরে কিছু দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আর্থিক বিষয়ে সচেতন থাকুন। বুধ আপনার জীবন ধারায় উন্নতি আনতে আপনাকে উৎসাহিত করবে।

কেউ আপনাকে আপনার জীবনের প্রাথমিক সিদ্ধান্ত বদলানোর জন্য চাপ দিচ্ছে। এ ক্ষেত্রে হেসে এড়িয়ে যেতে পারেন। মনে রাখবেন আপনিই আপনার সমস্ত সিদ্ধান্ত নিতে পারেন। তবে নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহের সংবাদে মনে আনন্দের উদয়।

শরীর ভালো যাবে না। পেটের রোগে কষ্ট পাবেন। লিভার কিডনি প্রমূখ রোগে আক্রান্ত হতে পারেন। চোট আঘাত লাগার সম্ভাবনাও রয়েছে। এবার আপনিই ঠিক করবেন যে আপনি অন্য কারও ওপর আপনার ভাগ্যকে ছেড়ে দেবেন, নাকি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবেন।

আজ পথেঘাটে একটু সাবধানে চলুন, কোনও আঘাত লাগতে পারে। শরীর বিশেষ ভাল যাবে না। মানসিক চিন্তায় দিন কাটবে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনার ক্ষতির সম্ভাবনা। ছোটখাটো শারীরিক ভোগান্তি। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। নিজের জন্য সময় দিন, পরের সপ্তাহের মাঝামাঝিতেই পরিবর্তন বুঝতে পারবেন।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Horoscope ajker rashifal today september 19 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces