বড় খবর

Rashifal 2 November 2018: রাশিফল অনুযায়ী আপনার আজকের দিনটি

Ajker Rashifal 2 November 2018: মাসের প্রথম দিন আজই। কেমন যাবে আপনার দিনটি জেনে নিন। রাশিফলের খুঁটিনাটি রইল আপনার জন্য ।

horoscope
Today's Horoscope in Bengali for Sun Signs: আজকের রাশিফল।
Rashifal 2 November 2018: মাসের দ্বিতীয় দিন আজ। কেমন যাবে আপনার দিনটি জেনে নিন। রাশিফলের খুঁটিনাটি রইল আপনার জন্য ।

মেষ: মানসিক ভাবে জটিল পরিস্থিতিতে রয়েছেন আপনি। কিছুদিন সব ক্ষেত্রেই নমনীয় থাকুন, এর থেকে বেরোতে প্রয়োজনে দীর্ঘস্থায়ী ব্যবস্থা নেওয়ার কথা ভাবুন।

বৃষ: আপনার স্বপ্নগুলোকে উপভোগ করুন, তবে আশেপাশের ষড়যন্ত্র এবং অস্বাভাবিক আচরণগুলো এড়িয়া চলার চেষ্টা করুন। জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না, সঙ্গীদের সঙ্গে কথা বলুন।

মিথুন: উচ্চাকাঙ্ক্ষী জাতকরা একটি ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, এ ক্ষেত্রে ব্যক্তিগত জীবনের ওপর নজর দিন বেশি। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন।

কর্কট: আপনার মনে হতেই পারে যে, অন্যেরা এখনও পর্যন্ত তাঁদের সেরাটি দেননি আপনার সামনে। তবে যেহেতু আপনি বুদ্ধিমান, সে ক্ষেত্রে আপনি আপনার বন্ধুত্বের হাত সরিয়ে নেবেন না অন্যদের থেকে। ধৈর্য ধরুন, পরিস্থিতির বদল হবে।

সিংহ- আর্থিক বিষয়ে সচেতন থাকুন। কোন নাটকীয় অর্থে নয়, সরাসরি মোকাবিলা করতে হবে সমস্যার। সমস্ত বিল এবং ঋণের তারিখ খেয়াল রেখে সেগুলো মেটান যথাসময়ে। এ সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে তৎক্ষনাৎ করুন।

কন্যা: শুক্রের গতির কারণে জীবনে তাৎক্ষনিক পরিবর্তন হতে পারে। এই সপ্তাহের মধ্যেই আপনার জীবনে নতুন রোম্যান্টিক অনুভূতি আসতে পারে। যার আচরণে আপনি এক সময়ে বিরক্ত হতেন তাঁর প্রশংসা করতে পারেন। সব মিলিয়ে আশ্চর্যজনক এক পরিবর্তন আসতে চলেছে আপনার জীবনে।

তুলা: আপনি সারাজীবনের অভ্যাস ভাঙ্গতে অপছন্দ করেন, কিন্তু শুক্র এবং বৃহস্পতির মধ্যে একটি ভাল সম্পর্ক থাকার কারণে আপনার সঙ্গে ভাল হবে।

বৃশ্চিক: আপনার পরিকল্পনায় সহকর্মীরা যুক্ত হবেন। এ বিষয়ে মানষিক প্রস্তুতি নিন। সহযোগিতার প্রেক্ষাপটে আপনি আপনার মানসিক তীব্রতা, দৃঢ়সংকল্প এবং অসাধারণ নেতৃত্বের গুণাবলীগুলি তৈরি করতে সক্ষম হবেন।

ধনু: সময়ের এবং ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনার স্বাস্থ্যের জন্য পরিকল্পনা শুরু করুন, ডায়েট প্ল্যান করুন। তবে না খেয়ে থাকা নয়, স্বাস্থ্যকর খাবার খান, ব্যায়াম করুন। বুধ আপনার জীবন ধারায় উন্নতি আনতে আপনাকে উৎসাহিত করবে।

মকর: কেউ আপনাকে আপনার জীবনের প্রাথমিক সিদ্ধান্ত বদলানোর জন্য চাপ দিচ্ছে। এ ক্ষেত্রে হেসে এড়িয়ে যেতে পারেন। মনে রাখবেন আপনিই আপনার সমস্ত সিদ্ধান্ত নিতে পারেন।

কুম্ভ: অপ্রত্যাশিত কোনও ঘটনা আপনাকে পরিকল্পনা পরিবর্তন করতে বা এমনকি আপনার জীবনের সমগ্র দিক পরিবর্তন করতে বাধ্য করতে পারে। এবার আপনিই ঠিক করবেন যে আপনি অন্য কারও ওপর আপনার ভাগ্যকে ছেড়ে দেবেন, নাকি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবেন।

মীন: আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসবে। নিজের জন্য সময় দিন, পরের সপ্তাহের মাঝামাঝিতেই পরিবর্তন বুঝতে পারবেন।

Get the latest Bengali news and Horoscope news here. You can also read all the Horoscope news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Know your daily horoscope

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com