বড় খবর

জ্যোতিষ মতে কেমন যাবে আজকের দিনটি, জানুন আপনার রাশিফল

রাশি, কুষ্টি নিয়ে একটা দুর্বল স্থান রয়েছে সরলের মধ্যেই। আপনিও নিশ্চই রাশির মানেন? অ্যাস্ট্রোলজি যাকে বলে আর কি! জ্যোতিষশাস্ত্রীরা বলেন প্রত্যেক দিনের গ্রহ নক্ষত্রের সঙ্গে নিদারুণ জড়িয়ে আছে ভাগ্যের ওঠাপড়া।

6 February Horoscope in Bengali: জানুন আজকের রাশিফল।
রাশি, কুষ্টি নিয়ে একটা দুর্বল স্থান রয়েছে সরলের মধ্যেই। আপনিও নিশ্চই রাশির মানেন? অ্যাস্ট্রোলজি যাকে বলে আর কি! জ্যোতিষশাস্ত্রীরা বলেন প্রত্যেক দিনের গ্রহ নক্ষত্রের সঙ্গে নিদারুণ জড়িয়ে আছে ভাগ্যের ওঠাপড়া। নিজেই পরখ করে নিন আজকের দিনটিতে আপনার ভাগ্যের শিকে খুলবে কিনা?নাকি ঘনিয়ে আসতে পারে বিপদ ?

মেষরাশি:
চাঁদের অবস্থানের কারণে আজকের দিনটা মন্দ যাবে না। হাসি মজাতেই দিব্য কেটে যাবে আপনার দিন। কিন্তু নেপচুনের ভুত কিন্ত চাপতে পারে। আহা ভয় পাবেন না, জ্যোতিবিজ্ঞানীরা বলছেন , সূর্যের সঙ্গে নাকি নেপচুনের সম্পর্ক মোটে ভাল না যার জেরে আপনি নাকি অবাস্তব আশা করতে পারেন। এই ধরুন হঠাত্ৎ ভেবে বসলেন কালই চাঁদে যাবেন।

বৃষরাশি
আপনার জন্য বেশ খাসা দিন আজ। কোনো কিছু বিষয়ে উত্ৎসাহ থাকলে সেই দিকেই লক্ষ্য স্থির রাখুন। কারণ জ্যোতিবিজ্ঞানীরা বলছে আপনি লক্ষ্যে পৌছাতে সফল হবেন, যার বৈধতা আজকেই শেষ। তাই চেষ্টা চালান। তবে আপনার সহকর্মীরা কিন্তু মোটে ভালো না , তারা কিন্তু আপনাকে বোকা বানাতে পারে। তাই তক্কে তক্কে থাকবেন।

মিথুনরাশি:
চাঁদ এখন আপনার সহায়। উন্নতি সুযোগ আজকে আপনার দোরগড়ায়। অনেক দিনে কাল ঘাম এক করা কাজের দাম পেতে পারেন আজকে। তবে দেখবেন আজ কিন্ত অকারণে ক্ষতিপুরণ দিতে হতে পারে, তাই টিকিট কেটে ট্রেনে উঠুন বা হেলমেট পড়ে আইন মেনে গাড়ি চালান।

কর্কটরাশি:
আপনি অতীতের সম্মুখীন হতে পারেন। যা আপনার সঙ্গে ঘটেছে মাস ছয় আগে, এমন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ চাপ থাকতে পারে। তবে সেই চাপ খুলে দিতে পারে ভবিষ্যতের শিকে।

সিংহরাশি:
আজ কোনো মতামত পেশ করতে যাবেন না যেচে। ঝগড়াঝাটি এড়িয়ে যাবেন।

কন্যারাশি:
আপনার সময়টা কিছুটা কঠিন যাচ্ছে। তবে শুরুটা হিসাব করলে অনেকটাই নিয়ন্ত্রনে এসেছে আপনার পরিস্থিতি। এ ক্ষেত্রে কারণটা অবশ্যই আপনার বাড়ি। আপনি যাঁদের সঙ্গে রয়েছেন তাঁদের কথা শুনুন, পরিস্থিতির বদল আসবে। আর্থিক চাপে রয়েছেন আপনি, তবে আগামী সপ্তাহের মধ্যে সমস্ত অসুবিধা কেটে যাবে।

তুলারাশি:
বেশ কিছু গ্রহের স্থান একই রেখায় থাকায় আমার মধ্যে ধনাত্মক শক্তি কাজ করবে। আপনি এই সময়েই আপনার জীবনের বদলের প্রথম পদক্ষেপটি নিতে পারেন।

বৃশ্চিকরাশি
আপনার সময়টা ভালই যাচ্ছে। যদি আপনি কোনও দলেলবে। র নেতৃত্ব দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার নেতৃত্ব আরও দৃঢ় হতে পারে। আপনার ভাগ্যে আপনার সঙ্গের ভাগ্য খুলবে।

ধনুরাশি:
আপনার সামনের মানুষ বা ব্যক্তি কাউকেই আপনার হতাসার কারণ হতে দেবেন না। আপনার বুদ্ধি এবং অভিজ্ঞতা দিয়ে সমস্যার মোকবিলা করুন। প্রয়োজনে বিশেষ কোনও মানুষের সাহায্য নিন, কারণ আনি সবটা একা হাতে নাো সামসলাতে পারেন।

মকররাশি:
সুযোগগুলো চ্যালেঞ্জ হয়ে সামনে আসতে পারে, ধৈর্য ধরুন। এই অদ্ভুদ সময়গুলোই আপনার জীবনে নতুন মোড় আনত পারে। সমস্যার সঙ্গে মোকাবিলা করুন, ভয়ে পেয়ে পালিয়ে যাবেন না।

কুম্ভরাশি:
আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন, ভাবুন। স্যোশাল এনগেজমেন্ট রাখুন। আপনার সময় ভাল কাটবে।

মীনরাশি:
সামাজিক সঙ্গ আপনাক আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেওয়ার সময় এসে গেছে। প্রোয়োজনে কাছের কারও সঙ্গে এ বিষয়ে আলোচনা করে নিন।

Get the latest Bengali news and Horoscope news here. You can also read all the Horoscope news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Know your todays horoscope 3rd november

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com