scorecardresearch

বড় খবর

কেমন যাবে আপনার সারাটা দিন, কী বলছে রাশিফল

রাশি, কুষ্টি নিয়ে একটা দুর্বল স্থান রয়েছে সরলের মধ্যেই। আপনিও নিশ্চই রাশির মানেন? অ্যাস্ট্রোলজি যাকে বলে আর কি! জ্যোতিষশাস্ত্রীরা বলেন প্রত্যেক দিনের গ্রহ নক্ষত্রের সঙ্গে নিদারুণ জড়িয়ে আছে ভাগ্যের ওঠাপড়া।

6 February Horoscope in Bengali: জানুন আজকের রাশিফল।

দিনটা ভালো কাটুক, কে না চায়? সেই আশাতেই আমরা রোজ সকালে আপনাকে জানিয়ে দিই আপনার আজকের দিনটি কেমন যাবে। তবে জানবেন, জ্যোতিষ শাস্ত্র যাই বলুক, আপনি কেমন থাকবেন সেটা আপনার নিজের হাতেও রয়েছে অনেকটাই।

ভাগ্যের ওপর আমরা সকলেই অল্পবিস্তর নির্ভর করি, তাই আমরা আশা করব, আপনার ভাগ্য যদি আজ সুপ্রসন্ন নাও থাকে, খুব তাড়াতাড়িই কাটিয়ে উঠে আবার ভাল থাকবেন।

মেষরাশি: সারা দিন যেসব কাজে বাধা আসবে, জানবেন তার আড়ালেই লুকিয়ে রয়েছে বেশ কিছু ইতিবাচক সম্ভাবনা। বিরক্তি জাগায় এমন কাজ সব্বাইকে করতে হয়। উপভোগ করুন রোজকার ছকে বাঁধা কাজ। আর নিজের রসবোধটা হারিয়ে ফেলবেন না। পরিকল্পনা মাফিক এগোন, নিজের স্ট্রাটেজি বানিয়ে।

বৃষরাশি: রাজ্যের যত ডেবিট-ক্রেডিট কার্ড ভুলে সঙ্গে একটু নগদ টাকা পয়সা নিয়ে বেরোবেন আজ। প্রয়োজন পড়তে পারে। নানা দিক থেকে চাপ এসে আপনাকে বানিয়ে ফেলতে পারে স্যান্ডউইচ-এর মাঝের পুরটা। কিন্তু, ওসব মুখে পড়লেই ভাল। সমস্যা গায়ে মাখবেন না।

মিথুনরাশি: সামনের ক’টা দিন শুধু আপনার। বিশ্বাস করুন। সেকেন্ড ক্লাস সিটিজেন হওয়ার যন্ত্রণা নিয়ে বাঁচবেন না। “যা খুশি ওরা বলে বলুক, ওদের কথায় কী আসে যায়?”

কর্কটরাশি: রোজ রোজ একঘেয়ে যেসব কাজ করছিলেন, তার মধ্যেই পেয়ে যাবেন নতুন কোনো রসদ। গোমড়া থেরিয়াম হবেন না। প্রাণ খুলে হাসুন। সপ্তাহের ৬ টা দিন ঝগড়া করেন যে পুরুষ সহকর্মীটির সঙ্গে, বলা যায় না, তার দিক থেকে আসতে পারে প্রেমের প্রস্তাব। আবার কলেজে পাত্তা না দেওয়া উর্বশীদের মধ্যে কেউ হয়তো এত বছর পর ফোন করে বসল মাঝ রাতে।

সিংহরাশি: পেশাগত জীবন তো সবটুকু নিংড়েই নিল। ডেডলাইন আর প্রোমোশনের কথা ভেবে ভেবে বাকি সব ভুলতে বসেছেন। পুরনো বন্ধুদের, যাদের সঙ্গে হেসে খেলে আড্ডা মেরে এতগুলো বসন্ত পার করেছেন, কোথায় আছে ওরা? একবার খোঁজ নিন না। কোনো পয়েন্ট, কোনো রেটিং ছাড়া একবার এমনি এমনি কারোর জন্য ছোট কিছু করে দেখুন। খারাপ লাগবে না।

কন্যারাশি: আপনার আকাশ এখন রীতিমত তারকা খচিত। অনেক নতুন কিছু অপেক্ষা করে আছে আপনার জন্য। আপনার জন্য কোনটা সবচেয়ে ভাল, সিদ্ধান্ত নিতে হবে আপনাকেই।

তুলারাশি: বেশ কিছু গ্রহের স্থান একই রেখায় থাকায় আমার মধ্যে ধনাত্মক শক্তি কাজ করবে। আপনি এই সময়েই আপনার জীবনের বদলের প্রথম পদক্ষেপটি নিতে পারেন।

বৃশ্চিকরাশি: দায়িত্ব বাড়বে, কিন্তু কারোর ওপর দোষ দেবেন না। কাজের জায়গায় খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন আপনি।

ধনুরাশি: সংসারে সুখি হবেন তাড়াতাড়ি। পারিবারিক ক্ষেত্রে সমস্যা মসৃণ হবে অনেকটাই।

মকররাশি: সাফল্য আপনার দরজার বাইরে এসে বসে আছে, চিন্তা কী? হ্যাঁ, তবে কি না দরজাটা খুলতে হবে তো। এই সময়ে নিজেকে মোটিভেটেড রাখতে পারেন শুধুমাত্র আপনি নিজে।

কুম্ভরাশি: আপনার জন্য এটা খুবই সৃজনশীল সময়। বাজারে এত বিভিন্ন ভার্শনের ফোন আসে, আপনিও হয়ে উঠতে পারেন রবি ঠাকুর অথবা জীবনানন্দের সেকন্ড জেনারেশন ভার্শান। সাদা পাতা, লেন্স কিমবা ক্যানভাস নিয়ে তৈরি তো? এই সময় কবিটা টবিতা পেতে পারে।

মীনরাশি: জাগতিক ঝামেলা থেকে নিজেকে যত দূরে রাখেন, ততই ভাল। মুন্না ভাই বলে গেছেন না, “টেনশন নেহি লেনেকা”।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Know your todays horoscope