বড় খবর

Rashifal 5 November 2018: কোন কাজে মিলবে সাফল্য, আজকের জন্য কোন কাজটাই বা এড়িয়ে যাবেন দেখুন আপনার রাশিফল

Ajker Rashifal 5 November 2018: সপ্তাহের শুরুটা কেমন যাবে ভাবছেন? আসলে দিনটা ভাল কাটুক, কে না চায়? সেই আশাতেই আমরা রোজ সকালে আপনাকে জানিয়ে দিই আপনার আজকের দিনটি কেমন যাবে।

Chandra grahan effects on rashi:
Ajker Rashfal in Bengali 17 December 2018: আজকের রাশিফল
Rashifal 5 November 2018: সপ্তাহের শুরুটা কেমন যাবে ভাবছেন? আসলে দিনটা ভাল কাটুক, কে না চায়? সেই আশাতেই আমরা রোজ সকালে আপনাকে জানিয়ে দিই আপনার আজকের দিনটি কেমন যাবে। তবে জানবেন, জ্যোতিষ শাস্ত্র যাই বলুক, আপনি কেমন থাকবেন সেটা আপনার নিজের হাতেও রয়েছে অনেকটাই।

তবে ভাগ্যের ওপর আমরা সকলেই অল্পবিস্তর নির্ভর করি, তাই আমরা আশা করব, আপনার ভাগ্য যদি আজ সুপ্রসন্ন নাও থাকে, খুব তাড়াতাড়িই কাটিয়ে উঠে আবার ভাল থাকবেন। চলুন দেখে নিই কী বলছে রাশিফল,

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু বিষয়ে মতানৈক্য হতে পারে। ব্যবসায়ীক কাজে দিনটি ভাল যাবে না। আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভাল যাবে না। অস্থিরতার কারনে কাজে কর্মে বারবার ঝামেলার আশঙ্কা। কোনও কর্মচারীর উপর বেশী নির্ভর করা ঠিক হবে না। আর্থিক বিষয়ে কোনও ঝামেলার সম্মূখীণ হতে হবে। আপনার শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
চাকরি ও আর্থিক ক্ষেত্রে দিনটি শুভ। কারণ এসময়ে বিভিন্ন ক্ষেত্রে সফলতা আসবে। তবে প্রেম নিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে। আদালত সংক্রান্ত কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। যাত্রাযোগ মিশ্র।

মিথুন (২২ মে – ২১ জুন)
দিনটি আপনার ভালই যাবে। পারিবারিক ও গৃহস্থালী কাজে সময় যাবে। আত্মীয়ের সাহায্যে প্রত্যাশা পূরণের যোগ রয়েছে। বৈদেশীক কাজে অগ্রগতি আশা করা যায়। যানবাহন ক্রয় করতে পারেন। জমি ভূমি আবাসন ক্রয় সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে। পাশাপাশি দিনটি প্রেম ও রোমান্সের পক্ষে অনুকূল।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ সন্তানের জন্য কেনা কাটার যোগ রয়েছে। আপনার কাজে প্রিয় জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে। গার্মেন্টস ও রেডিমেড গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। সাংবাদিকদের কাজে অগ্রগতি আশা করা যায়

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
দিনটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। খাদ্য ও বেকারী ব্যবসায়ীরা ভাল আয় রোজগার করতে পারেন। খুচরো বেচাকেনায় লাভবান হবেন। সঞ্চয়ের চেষ্টা করুন, অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষার ফল পেতে পারেন। প্রত্যাশিত ও প্রতিযোগীতামূলক কাজে অগ্রগতি হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও বন্ধুর সাহায্যে বকেয়া অর্থ আদায় হতে পারে। বাড়ীতে আত্মীয়ের আগমনের যোগ আছে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক জাতিকার আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার সম্ভবনা রয়েছে। কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক বিষয়ে কোনও নতুন অংশীদার নিতে পারেন। বিবাহিত জীবনে শান্তি ফিরবে। মানসিক ও শারীরিক বল ফিরে পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে ব্যয় বৃদ্ধির সম্মূখীন হবেন। প্রবাসীদের দিনটি ভাল যাবে। আমদানি রপ্তানির কাজে অগ্রগতি আশা করতে পারেন। ট্রাভেল এজেন্সী ও এয়ার টিকিটের ব্যবসায়ীরা ভাল আয় রোজগার করতে পারবেন। উবার ও পাঠাও এর চালকরা ভালো আয় রোজগার করতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের উপরি পাওনা লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভাল অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বা কোনও ভাই বোনের দ্বারা উপকৃত হবেন। মনবাঞ্ছা পূরণ হতে পারে। স্বর্ণকার ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়বে। ঠিকাদারী কাজে নতুন কাজের যোগ রয়েছে আপনার জন্য

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। প্রভাবশালী কোনো কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। গৃহ সুখের বৃদ্ধি হবে। ব্যবসায়ীক কোনো আলাপ আলোচনায় অগ্রগতি আশা করা যায়।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভালই যাবে। আজ বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোনও কাজে অংশ নিতে পারেন। উচ্চ শিক্ষার জন্য ভাল কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে বা চাকরীর প্রয়োজনে বিদেশ যেতে ঙ্রমনের সুযোগ রয়েছে। আপনার এই মুহূর্তের মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্রভাবে যাবে। আজ ঋণ দান বা ঋণগ্রহণের কোনও করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ রয়েছে। ইন্সিওরেন্স থেকে প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসায়ীক কারণে কোনও পুলিশী হয়রানির সম্মূখীন হতে পারেন। মামলা মোকর্দ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। চিকিৎসা সংক্রান্ত কাজে লাভবান হবার সম্ভাবনা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজ আনার ব্যবসায় ও কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। অংশিদারী ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কারণে ভ্রমনের যোগ রয়েছে আপনার।

Get the latest Bengali news and Horoscope news here. You can also read all the Horoscope news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: What to do what not know your todays hososcope

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com