scorecardresearch

কোকেন কাণ্ডে জালে আরও দুই, পামেলার গাড়িতে রাখতে সুইটিকে মাদক সরবরাহের অভিযোগ

ফারহান আখতার ও দাউম আখতার নামে দুই যুবক বিজেপি নেতা রাকেশ সিংকে কোকেন সরবরাহ করত বলে উঠে এসেছে পুলিশ তদন্তে।

কোকেন কাণ্ডে জালে আরও দুই, পামেলার গাড়িতে রাখতে সুইটিকে মাদক সরবরাহের অভিযোগ
যুব মোর্চার সম্পাদক পামেলা গোস্বামী।

কোকেন কাণ্ডে ধৃত সুইটিকে জেরা করে আরও দুজনকে গ্রেফতার কর কলকাতা পুলিশ। ফারহান আখতার ও দাউম আখতার নামে দুই যুবক বিজেপি নেতা রাকেশ সিংকে কোকেন সরবরাহ করত বলে উঠে এসেছে পুলিশ তদন্তে। সুইটিকে জেরাই এই দুজনের হদিশ পেয়েছে পুলিশ।

প্রসঙ্গত, সোমবারউ কোকেন কাণ্ডে পুলিশের প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটি। পুলিশ সূত্রে খবর, এই মামলায় ধৃত বিজেপি নেতা রাকেশ সিং সুইটির মাধ্যমেই মাদক আনতেন। তদন্তকারীরা জানিয়েছেন, এই লাস্যময়ী মহিলাকে দিয়েই পামেলার গাড়িতে মাদক রাখার বন্দোবস্ত করে রাকেশ সিং। রাকেশের নির্দেশেই মাদক কিনে পামেলার গাড়িতে রাখে সুইটি।

সুঠিকে জেরা করে পুলিশ জানতে পারে, ফারহান ও দাউমের নাম। এই দুজনের কাছ থেকে কোকেন কেনে সুইটি। ধৃতদের কাছ থেকে ১০ গ্রাম কোকেন উদ্ধার হয়েছে। ধৃতরা কলকাতারই বাসিন্দা।

এই ঘটনায় দিন দুই আগেই আরিয়ান দেব নামে একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। মাসের শুরুর দিকে গ্রেফতার করা হয় রাকেশ ঘনিষ্ঠ সূরযকুমার শাহ-কে। কোকেন কাণ্ডে এখনও পর্যন্ত গ্রেফতারির সংখ্যা বেড় হল ৭।

গ্রেফতারির পর থেকেই নানা বিস্ফোরক দাবি করেছেন বিজেপির যুব মোর্চার রাজ্য সম্পাদক পামেলা গোস্বামী। তাঁকে ফাঁসাতেই এই কাজ করা হয়েছে বলে অভিযোগ করেন পামেলা। অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং-য়ের বিরুদ্ধে।

অমৃত নামে এক ব্যক্তিকে দিয়ে রাকেশ তাঁর গাড়িতে নিষিদ্ধ মাদক রেখেছে বলে দাবি করেন পামেলা। ঘটনার দিন কয়েকের মধ্যেই রাকেশ সিংকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। আপাতত মাদক সরবরাহের অভিযোগে ধৃত প্রিয়াঙ্কা সিংয়ের সঙ্গে পামেলা ও রাকেশকে মুখোমুখি জেরার মাধ্যমে কোকেনকাণ্ডের জট খুলতে চাইছে কলকাতা পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: 2 more drug peddler arrested by kolkata police in cocaine case