বড় খবর

অভিষেক-শ্যালিকাকে তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ, আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত

আবাসনের ভিতরে ঢোকার চেষ্টা করলে নিরাপত্তারক্ষীরা বাধা দেন তদন্তকারী আধিকারিকদের। আবাসনের মূল ফটক বন্ধ করে দেওয়া হয়।

মেনকার বাড়িতে সিবিআই -দল ঢোকার আগে। এক্সপ্রেস ফোটো- শশী ঘোষ

কয়লা কাণ্ডে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকার বাড়িতে আজ সকালেই হানা দেয় সিবিআই। মেনকা গম্ভীরের পঞ্চসায়ররে বাড়িতেও হাজির হলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা। যদিও আবাসনের ভিতরে ঢোকার চেষ্টা করলে নিরাপত্তারক্ষীরা বাধা দেন তদন্তকারী আধিকারিকদের। আবাসনের মূল ফটক বন্ধ করে দেওয়া হয়। রক্ষীদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তার পর গেট খুলে দিলে ভিতরে প্রবেশ করেন তদন্তকারী আধিকারিকেরা। তবে আবাসনের ভিতরে সিবিআইয়ের গাড়ি ঢুকতে দেওয়া হয়নি। পায়ে হেঁটে ভিতরে প্রবেশ করেন তদন্তকারীরা।

তিনঘন্টা ধরে সিবিআই অফিসাররা মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ চলে। সিবিআই সূত্রের খবর, কয়লাকাণ্ডে আর্থিক লেনদেনের তথ্য পেতে দু’জনকেই জিজ্ঞাসাবাদ করতে চান সিবিআই আধিকারিকেরা। কয়লা কাণ্ডের তদন্তে মিলেছে একাধিক নতুন তথ্য। অভিষেকের স্ত্রী রুজিরার অ্যাকাউন্টে পাঠানো হয়েছে প্রচুর টাকা এমন দাবি তদন্তকারীদের। আর সেই টাকার হদিশ পেতেই অভিষেকের শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ।

এক্সপ্রেস ফোটো- শশী ঘোষ

এদিন বেলা ১২টা গোয়েন্দারা ফের তাঁর বাড়িতে যান। অন্যদিকে, সিবিআই নোটিসের দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা। তিনি জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা ৩টের মধ্যে সিবিআই-এর মুখোমুখি হতে প্রস্তুত তিনি। অন্যদিকে, সোমবার জিজ্ঞাসাবাদ শেষে সিবিআই আধিকারিকরা আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেবেন এমনটাই জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Abhishek banerjee wife sister in law got cbi notice

Next Story
যোগাযোগ বাড়লে বাড়বে আত্মনির্ভরতা, নোয়াপাড়া-দক্ষিণেশ্বর মেট্রোর সূচনায় বার্তা মোদীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com