scorecardresearch

বড় খবর

শুক্রে সৌরভের বাড়িতে শাহী সফরে অমিত, করতে পারেন নৈশভোজ

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তেও কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মহারাজের বাড়িতে যেতে পারেন।

amit shah likely to visit sourav gangulys house on friday
সৌরভ গঙ্গোপাধ্যায় অমিত শাহ।

শুক্রবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে যেতে পারেন কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানেই তাঁর নৈশভোজের আয়োজন থাকবে বলে খবর। ইতিমধ্যেই এনএসজি-র তরফে রাজ্য পুলিশের সিকিউরিটি ডিরেক্টরেটের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে, অমিত শাহ, কেন্দ্র, বঙ্গ বিজেপি বা সৌরভ গঙ্গোপাধ্যায়ের তরফে এই নিয়ে কিছু স্পষ্ট করা হয়নি।

সূত্রের খবর, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তেও কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মহারাজের বাড়িতে যেতে পারেন।

আগামিকাল কলকাতায় আসছেন অমিত শাহ। সন্ধ্যায় সরকারি অনুষ্ঠানে যাবেন ভিক্টোরিয়া মেমোরিয়ালে। সেখান থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সরাসরি বেহালার ২/৬ বীরেন রায় রোডের বাড়িতে যেতে পারেন। সৌরভের বাড়িতে শাহী সফরের বিষয়টি আচমকা নয়, আগে থেকেই নির্ধারিত বলে বিজেপি সূত্রে খবর।

এর আগে বাংলায় এসে একাধিক বিশিষ্ট জনের বাড়িতে গিয়েছেন অনিত শাহ। প্রায় এক বছর পর এ রাজ্যে এসেছেন তিনি। এবারও বিশিষ্টদের বাড়ি যাওয়ার কর্মসূচি রয়েছে তাঁর। এই সফরে শাহী সাক্ষাতের জন্য প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িকেই বেছে নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

বছর আড়ই আগে, ২০১৯ সালের অক্টোবরে দিল্লিতে অমিত শাহের বাড়িতে গিয়ে দেখা করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপরই মহারাজের রাজনীতিতে ইনিংস শুরুর জল্পনা তুঙ্গে ওঠে। রটে যায়, তাঁকে একুশের বিধানসভায় মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও করতে পারে বিজেপি। কিন্তু, সেই রটনায় নিজেই ইতি টেনেছিলেন সৌরভ। সাফ জানিয়েছিলেন যে, রাজনীতির সরাসরি অংশীদার হচ্ছেন না তিনি। এবারের সৌরভের বেহারা বাড়িতে শাহী সফর কী নেহাতই সৌজন্যের? তা নিয়েই আপাতত জোর চর্চা।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Amit shah likely to visit sourav gangulys house on friday