বড় খবর

এবার পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে যাবেন অমিত শাহ

সোমবার বিখ্যাত সংগীতশিল্পী ও পদ্মভূষণের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় ও অর্জুন সিং। এরপর তবে শাহের সাক্ষাতে জল্পনা মাথাচাড়া দিচ্ছে।

টানা ২ দিনের বাংলা সফরে ঠাসা কর্মসূচি অমিত শাহের। প্রস্তুতি প্রায় চূড়ান্ত। বুধবার সন্ধ্যাতেই কলকাতায় আসছেন শাহ। রাতে থাকবেন রাজারহাটের একটি হোটেলে। যা নিরাপত্তার ভার ইতিমধ্যে নিয়েছে কেন্দ্রীয় বাহিনী। বৃহস্পতিবার যাবেন বাঁকুড়ায়। সেখানেই দলের রাঢ় বঙ্গের নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক কারর কথা রয়েছে শাহের। এবারের কর্মসূচির একফাঁকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে দেখা করবেন বলে জানা গিয়েছে।

তবে পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে এই সাক্ষাৎ নেহাতই সৌজন্যের বলে জানিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ও সাংসদ অর্জুন সিং। কৈলাস বিজয়বর্গীয়র কথায়, ‘পণ্ডিত অজয় চক্রবর্তী শুধু বাংলার নন, গোটা ভারতের গর্ব। তাই তাঁর সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সৌজন্য সাক্ষাৎ করবেন।’ তবে এই সাক্ষাৎ ঘিরে ইতিমধ্যেই নানা জল্পনা মাথাচাড়া দিচ্ছে। ইজেডসিসিতে শাহের সফরের প্রস্তুতি বৈঠক শেষে অবশ্য সাসংসদ অর্জুন সিংয়ের দাবি, ‘যেকোনও সাক্ষাৎকেই রাজনীতি ধরে নেওয়া উচিত নয়।’

আরও পড়ুন : বিজেপির বাজিমাৎ! একুশে সত্য়িই মমতা সরকারের পতন? সমীক্ষা ঘিরে জোর জল্পনা

উল্লেখ্য, সোমবার বিখ্যাত সংগীতশিল্পী ও পদ্মভূষণ পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ও ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় একে সৌজন্য সাক্ষাৎ বলেই উল্লেখ করেছিলেন। তিনি বলেছিলেন, ‘অজয় চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। পুজোর পর তাই বিজয়া করতে এসেছিলাম। এছাড়া অন্য কোনও উদ্দেশ্য নেই। আজ আমাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তার মধ্যে রাজনৈতিক বিষয় থাকলেও নির্দিষ্টভাবে কোনও ব্যাপারে আলোচনা হয়নি।’

বাঁকুড়া থেকে বৃহস্পতিববার রাতে কলকাতায় ফিরবেন অমিত শাহ। শুক্রবার সকালে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়ার কথা তাঁর। ওইখান থেকেই সরাসরি পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়ি যেতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পরে বিধাননগরের ইজেডসিসিতে কলকাতা ও সংলগ্ন জেলার দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন শাহ। রাতে ফিরে যাবেন দিল্লি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amit shah will go to pandit ajoy chakrabarty s house

Next Story
মিসড কলেই মিলবে ট্যাক্সি, কলকাতা বিমানবন্দর-হাওড়া স্টেশনে নয়া উদ্যোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com