মুখ্যসচিবের ‘ভুয়ো’ ছবি পোস্ট করেছেন বাবুল, জানাল কলকাতা পুলিশ

করোনা আবহে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহার একটি ছবি পোস্ট করেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। সেই ছবি ভুয়ো বলে জানিয়েছে কলকাতা পুলিশ

By: Kolkata  Updated: May 10, 2020, 07:26:12 PM

করোনা আবহে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহার একটি ছবি সম্প্রতি পোস্ট করেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তাঁর দাবি, ছবিতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যাচ্ছে মুখ্যসচিবকে। পোস্টে মুখ্যসচিবকে শাসকদলের ধামাধারী বলেও কটাক্ষ করা হয়েছিল। রবিবার ওই ছবি ‘ভুয়ো’ বলে জানিয়ে দিল কলকাতা পুলিশ।

রবিবার কলকাতা পুলিশের ডিসি সাউথের তরফে একটি টুইটে জানানো হয় যে, “সোশাল মিডিয়ায় শেয়ার হওয়া এই পোস্টটি সম্পূর্ণ ভুয়ো। যে তথ্য দেওয়া হয়েছে, তাও মিথ্যা। এই বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

করোনা পরিসংখ্যান নিয়ে কেন্দ্র-রাজ্য সংঘাত চরমে। কেন্দ্রীয় বিভিন্ন পদক্ষেপ নিয়ে মুখ্যমন্ত্রী ছাড়াও রাজ্যের তরফে মুখ খুলেছেন মুখ্যসচিব রাজীব সিনহা। বাবুল সুপ্রিয়র অভিযোগ, মমতা প্রশাসনের ধামাধারী রাজীব সিনহা। গত শুক্রবার মুখ্যসচিবকে নিশানা করে টুইট করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। ছবিতে দেখা যায় একটি ব্যক্তিগত আড্ডায় রাজীব সিনহার সঙ্গে আরও কয়েকজনকে। ওই ছবিই অনেক কিছু স্পষ্ট করে দিচ্ছে বলে দাবি করেন বাবুল।

আসানসোলের সাংসদের পোস্ট ঘিরে রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে যায়। এরপরই রবিবার কলকাতা পুলিশ জানিয়ে দেয়, কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পোস্ট করা ছবি ‘ভুয়ো’। কিছু সূত্রের খবর, ছবিটি আদতে তোলা হয়েছিল ২০১৩ সালে, বিহারের রাজধানী পাটনায় একটি ব্যক্তিগত আড্ডায়।

এতে অবশ্য পিছিয়ে যান নি বাবুল। পুলিশ ও শাসক দলের আঁতাঁতকে তুলে ধরে টুইটে তিনি লেখেন, “সবই মানুষ জানে। আপনাদের সঙ্গে পুলিশের আঁতাতের প্রমাণ খুঁজতে ‘ফেলুদাকে’ লাগবেনা তাও জানেন। আমাকে ধন্যবাদ দিন যে মানুষ যে ছবিটি ভাইরাল করেছিল, আমি প্রশ্ন তোলায় (অন্তত) এটা সত্যি নয় এটা বলার একটা সুযোগ পেলেন। মামলার ভয় দেখাবেন না দয়া করে। পুলিশ ‘নিয়ম মেনে’ চললে অনেক আগেই…”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Kolkata News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Babul supriyo shared fake photo of west bengal chief secretary rajiva sinha kolkata police

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X