scorecardresearch

বড় খবর

Sovan-Baisakhi: জীবনের নতুন অধ্যায় শুরু, জামাই ষষ্ঠী ‘জমজমাট’ শোভন-বৈশাখীর

Sovan-Baisakhi: জীবনের সঙ্গে আগেই জুড়েছেন, এবার নিজের নামের সঙ্গেও শোভন চট্টোপাধ্যায়কে জুড়ে দিলেন বৈশাখী।

Baisakhi Banerjee, Sovan Chatterjee
ওয়াকিবহাল মহলে জোর গুঞ্জন, তাহলে কি বিয়ে করে ফেললেন দুজনে?

Sovan-Baisakhi: বেশ কয়েক বছর ধরেই একসঙ্গে থাকেন। গোলপার্কের ফ্ল্যাটে একসঙ্গে থাকেন দুজনে। এবার যুগল হিসাবে যাত্রা শুরু করলেন দুজনে। জীবনের সঙ্গে আগেই জুড়েছেন, এবার নিজের নামের সঙ্গেও শোভন চট্টোপাধ্যায়কে জুড়ে দিলেন বৈশাখী। নিজের ফেসবুকে প্রোফাইলের নাম বদলে বৈশাখী ব্যানার্জি থেকে বৈশাখী শোভন ব্যানার্জি করলেন তিনি। নিজেদের নতুন পরিচয় নিয়ে ভার্চুয়াল মাধ্যমে আত্মপ্রকাশ বৈশাখীর। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

প্রসঙ্গত, স্ত্রী রত্নার সঙ্গে এখনও ডিভোর্সের মামলা চলছে শোভনের। কিন্তু কয়েক বছর ধরে পর্ণশ্রীর বাড়ি ছেড়ে গোলপার্কের ফ্ল্যাটে বৈশাখীর সঙ্গে থাকেন প্রাক্তন বিধায়ক। তা নিয়ে কম কথা শুনতে হয়নি দুজনকে। বিবাহ বহির্ভূত সম্পর্কের দোহাই দিয়ে বিধানসভা নির্বাচনে দুজনকে টিকিটও দেয়নি বিজেপি। সেই অভিমানে দলত্যাগ করেন শোভন-বৈশাখী। তার মধ্যেই বুধবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলের নাম পাল্টে ফেলেন বৈশাখী। ওয়াকিবহাল মহলে জোর গুঞ্জন, তাহলে কি বিয়ে করে ফেললেন দুজনে?

আরও পড়ুন পার্থর বাড়িতে শোভন-বৈশাখী, নাম না করে তীব্র আক্রমণ দিলীপের

প্রোফাইল নাম ও ছবি পাল্টে বৈশাখী লিখেছেন, আমি থেকে আমাদের যাত্রা শুরু হল। কাকতালীয় ভাবে আজ আবার জামাই ষষ্ঠী। সেই দিনেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বৈশাখী ও শোভন। অনেকে বলছেন, এবার আর রাখঢাক না করে বন্ধুত্বকে একধাপ এগিয়ে নিয়ে গিয়ে সম্পর্কের বাঁধনকে আরও মজবুত করলেন বৈশাখী ও শোভন। নিন্দুকরা অবশ্য এ নিয়ে কটূ কথা বলছেন, তবে সেসব থোড়াই কেয়ার শোভন-বৈশাখীর। ম্যাচিং পোশাক থেকে সর্বত্র একসঙ্গে যাওয়া-আসা, টিকিট না পাওয়া নিয়ে দুজনেরই গোঁসা, একজনের দুঃখে-অভিমানে অন্যজনের শরিক হওয়া, এ প্রেম ছাড়া আর কী!

আরও পড়ুন হাসপাতাল থেকে ফিরে গোলপার্কের বাড়িতে ‘দিব্যি আছেন’ আছেন শোভন, জানালেন বৈশাখী

অন্যদিকে, শুধু সম্পর্কের জন্য নয়, তৃণমূলের ফেরার জল্পনা নিয়েও খবরের শিরোনামে শোভন-বৈশাখী। পার্থ চট্টোপাধ্যায়ের মাতৃবিয়োগের জেরে তাঁর বাড়িতে যাওয়া ও ঘণ্টাখানেকের বৈঠক নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। জোর গুঞ্জন, তৃণমূলে ফিরতে পারেন শোভন-বৈশাখী। তা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। মোট কথা, দলবদল থেকে ব্যক্তিগত সম্পর্ক, সবসময়ই খবরে থাকছেন শোভন-বৈশাখী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Baisakhi banerjee changes her fb profile to baisakhi sovan banerjee hints special relationship