বড় খবর

অন্য মহিলার সঙ্গে সম্পর্কে মনোজিৎ, স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী

Baishakhi Banerjee: তাহলে কি এবার শোভনকে বিয়ে করবেন বৈশাখী? তাতে বৈশাখীর বক্তব্য়, “বিয়ে হবে কি না সময়ই বলবে।”

স্বামী মনোজিৎ মণ্ডলের সঙ্গে বিবাহবিচ্ছেদ চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

তিন বছর আলাদা থাকার স্বামীর থেকে বিচ্ছেদ চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁর স্বামী মনোজিৎ মণ্ডল অন্য সম্পর্কে জড়িয়েছেন বলে এবার বিয়ে থেকে বেরিয়ে আসতে চাইছেন শোভন-বান্ধবী। তাঁর দাবি, বেশ কয়েক বছর ধরে অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মনোজিৎ। তাই বিবাহবিচ্ছেদ চাইছেন তিনি। তাহলে কি এবার শোভনকে বিয়ে করবেন বৈশাখী? তাতে বৈশাখীর বক্তব্য়, “বিয়ে হবে কি না সময়ই বলবে।”

শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী দাবি করেছেন, মনোজিৎ অন্য সম্পর্কে জড়ানোর কথা নিজেই তাঁকে জানিয়েছেন। তাঁর একসঙ্গে বাইরে ঘুরতেও গেছেন বলে জানিয়েছেন। নতুন করে জীবন শুরু করতে চান বৈশাখীর স্বামী। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বৈশাখী। এদিকে, মনোজিতের দাবি, মনের দিকে থেকে আলাদা হয়েছেন যখন তখনই বিচ্ছেদ হয়ে গিয়েছে। মনোজিত বলেছেন, আমার জীবনে আমি কার সঙ্গে থাকব সেটা বৈশাখী ঠিক করে দিতে পারে না।

উল্লেখ্য, গত তিন বছর ধরে আলাদাই থাকছেন বৈশাখী এবং মনোজিৎ। গোলপার্কের ফ্ল্যাটে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকতে শুরু করেন বৈশাখী। মাঝে বিজেপিতে যোগ, নানা রাজনৈতিক ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে শোভন-বৈশাখীর জীবন। কিন্তু এই তিন বছর বৈশাখী না মনোজিতের সম্পর্কে, না মনোজিৎ স্ত্রীকে নিয়ে কোনও মন্তব্য করেছেন। কেউ কারও জীবনে ছিলেন না। কিন্তু এতদিন পর স্বামীর নতুন সম্পর্কের কথা বলে বিচ্ছেদ চাইছেন বৈশাখী।

আরও পড়ুন ইভেন্ট সঞ্চালনার কাজে পাটনা গিয়ে গণধর্ষিত যাদবপুরের তরুণী! অধরা দুই অভিযুক্ত

একটি সংবাদমাধ্যমকে মনোজিৎ জানিয়েছেন, গত তিন বছর ধরে তিনি আর বৈশাখী আলাদা থাকেন। তাঁরা স্বেচ্ছায় আলাদা থাকছেন তা লিখিত বয়ান রয়েছে। এখন তিনি একা থাকবেন না অন্য কারও সঙ্গে থাকবেন তা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। পাল্টা বৈশাখীর দাবি, কোনও সম্পর্কেই কউকে জোর করে আটকে রাখা যায় না। শোভনের সঙ্গে সম্পর্কের কথাও শুরুতে মনোজিৎকে জানিয়েছিলেন বলে দাবি তাঁর।

বৈশাখীর বক্তব্য, মনোজিতের থেকে তিনি বিচ্ছেদ চান। এই বিষয়ে তাঁর আইনজীবীর সঙ্গেও কথা হয়েছে। মেয়ের বাবা হিসাবে মনোজিৎ স্বীকৃতি পাবেন। উল্লেখ্য, ১২ বছরের বেশি সময় ধরে দাম্পত্য জীবন ছিল বৈশাখী-মনোজিতের। একসঙ্গে থেকেছেন এতগুলো বছর। পেশায় একটি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মনোজিৎ। অন্যদিকে, বৈশাখীও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছিলেন। তবে এখন কাজ থেকে অব্যাহতি নিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Baishakhi banerjee wants divorce from estranged husband manojit mandal

Next Story
বন্ধ কলকাতার সব লকগেট, আরও দুর্ভোগের আশঙ্কাkolkatas all lock gates closed fear of further waterlogged
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com