scorecardresearch

বড় খবর

বাইপাসে দুর্ঘটনার কবলে গাড়ি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন মুখ্যমন্ত্রীর ভাই

জানা গিয়েছে, বাবুনের গাড়ির ক্ষতি হলেও কোনও গুরুতর আঘাত লাগেনি তাঁর।

বাইপাসে দুর্ঘটনার কবলে গাড়ি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন মুখ্যমন্ত্রীর ভাই
স্বপন বন্দ্যোপাধ্যায় ওরফে বাবুন

অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই স্বপন বন্দ্যোপাধ্যায় ওরফে বাবুন। সোমবার রাতে ইএম বাইপাসে হায়াত হোটেলের কাছে তাঁর গাড়িতে ধাক্কা মারে সবজি বোঝাই টেম্পো। গাড়ির ক্ষতি হলেও অক্ষত আছেন বাবুন। পুলিশ টেম্পোটিকে আটক করেছে। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত আটটা নাগাদ হোটেল হায়াতের কাছে একটি সিগন্যালে দাঁড়িয়ে ছিল বাবুনের গাড়ি। সেইসময় উল্টোডাঙার দিক থেকে একটি সবজি বোঝাই টেম্পো এসে বাবুনের গাড়িতে পিছন দিক থেকে ধাক্কা মারে। এই ঘটনার পর টেম্পোটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেটিকে চিংড়িহাটার কাছে আটক করে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। আটক করা হয় চালক ও গাড়িকে। চালক পুলিশকে জানায়, এই দুর্ঘটনা অনিচ্ছাকৃত। ব্রেক কষার পরও গাড়ি থামেনি বলে এই বিপত্তি।

এই ঘটনায় বিধাননগর দক্ষিণ থানায় অভিষোগ দায়ের করেন বিধাননগর পুরনিগমের কোঅর্ডিনেটর নির্মল দত্ত। জানা গিয়েছে, বাবুনের গাড়ির ক্ষতি হলেও কোনও আঘাত লাগেনি তাঁর। কয়েকদিন আগে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের গাড়িও দুর্ঘটনাগ্রস্ত হয়। পুলিশের গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। সে যাত্রায় অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান অনুব্রত।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Bengal cm mamata banerjees brother met with accident in kolkata