বড় খবর

মন্ত্রী সাধন পাণ্ডের অবস্থা সংকটজনক, রয়েছেন ভেন্টিলেশনে

এর আগে একুশের বিধানসভা ভোট চলাকালীন ২২ এপ্রিল শ্বাসকষ্টের সমস্যায় সাধন পাণ্ডেকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

Sadhan Pandey health condition
মন্ত্রী সাধন পাণ্ডে

মন্ত্রী সাধন পাণ্ডের শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। সংজ্ঞাহীন তিনি। রয়েছেন ভেন্টিলেশন সাপোর্টে। তবে মন্ত্রীর শরীরে কোভিড হানা দেননি বলেই নমুনা পরাক্ষায় জানা গিয়েছে। জানিয়েছেন মানিকতলার বর্ষীয়ান বিধায়ক তথা রাজ্যের ক্রেতা সুরক্ষামন্ত্রীর কন্যা শ্রেয়া পাণ্ডে।

একুশের বিধানসভা ভোট চলাকালীন ২২ এপ্রিল শ্বাসকষ্টের সমস্যায় সাধন পাণ্ডেকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

শুক্রবার দুপুরের দিকে ক্রেতা সুরক্ষা দফতরের ট্যাবলো উদ্বোধন করেন মন্ত্রী সাধন পাণ্ডে। চড়া রোদের মধ্যে ওই সরকারি কর্মসূচি থেকে বাড়ি ফিরেই অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। শ্বাসকষ্ট হয় তাঁর। এর মধ্যেই জ্ঞানহারান তিনি। সঙ্গে সঙ্গেই মন্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, এর মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন মানিকতলার বর্ষীয়ান বিধায়ক। হাসপাতাল সূত্রের খবর, ভর্তির সময় রক্তচাপ শূন্যে নেমে গিয়েছিল সাধন পাণ্ডের। সিপিআর দিয়ে তাঁর হৃদযন্ত্রকে সচল করা হয়।

শনিবার সকালে মন্ত্রীর কন্যা শ্রেয়া পাণ্ডে হাসপাতালে সাধানবাবুকে দেখতে যান। তিনি বলেছেন, ‘সাধান পাণ্ডের অবস্থা এখনও স্থিতিশীল নয়। করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। ফুসফুসে সংক্রমণ রয়েছে। আরও শারীরিক পরীক্ষা হচ্ছে। সোমবারের আগে কোনও কিছুই বলা যাবে না বলে চিকিৎসকরা জানিয়েছেন।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal minister sadhan pandey s health condition is critical he is on ventilation support

Next Story
ইডি অফিসার সেজে তৃণমূল সাংসদ শান্তনু সেনকে ‘প্রতারণা’, গ্রেফতার অভিযুক্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com