বড় খবর

দ্বিতীয় বার করোনার হানা শরীরে, নিভৃতবাসে অগ্নিমিত্রা পাল

জানিয়েছেন, শীঘ্রই সুস্থ হয়ে আসানসোলে ফিরবেন তিনি।

Agnimitra Paul
অগ্নিমিত্রা পাল। ফাইল ছবি

বাবুল সুপ্রিয়র পর দ্বিতীয়বার করোনার হানা অগ্নিমিত্রা পালের শরীরে। আসানসোল দক্ষিণের বিধায়ক গত বছরই করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবছর কোভিডের বাড়বাড়ন্তের জেরে ফের সংক্রমিত তিনি। কলকাতায় নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

তবে আসানসোলবাসী এবং দলীয় কর্মীদের বার্তা দিয়েছেন তিনি। জানিয়েছেন, শীঘ্রই সুস্থ হয়ে আসানসোলে ফিরবেন তিনি। প্রত্যেককে সতর্ক করেছেন তিনি। বলেছেন, ডবল মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করতে এবং শারীরিক দূরত্ব বজায় রাখতে।

দলীয় কর্মীদের উদ্দেশে তিনি জানিয়েছেন, লকডাউনের মধ্যে দুস্থ-গরিব মানুষদের পাশে দাঁড়াতে। তাঁদের খাদ্যসামগ্রী বিলি করার নির্দেশ দিয়েছেন। একইসঙ্গে এলাকায় করোনা রোগীদের অক্সিজেন এবং চিকিৎসা সামগ্রী পেতে যাতে সমস্যা না হয় তা দেখার জন্য। সাহায্যের জন্য তাঁর সঙ্গে যেন সবাই যোগাযোগ করেন।

উল্লেখ্য, ভোটের ফল ঘোষণার পর থেকে হিংসা কবলিত মানুষদের জন্য নিজের এলাকায় ছুটে গিয়েছেন রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী। বহু মানুষের সঙ্গে মেলামেশা করাতেই হয়তো সংক্রমিত হয়েছেন তিনি।

এবার ভোটের সময় দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছিলেন সস্ত্রীক সাংসদ বাবুল সুপ্রিয়। তাই ভোট দিতে যেতে পারেননি তিনি। এবার তাঁর মতো অগ্নিমিত্রাও দ্বিতীয় বার আক্রান্ত হলেন। গত বছর সেপ্টেম্বরে টুইট করে নিজের সংক্রমিত হওয়ার কথা জানিয়েছিলেন বিজেপি নেত্রী।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mla agnimitra paul tested covid positive for second time

Next Story
বিদ্যাসাগর সেতুর উপর গাড়ি রেখে উধাও ব্যবসায়ী! খোঁজ চালাতে গঙ্গায় তল্লাশি ডুবুরির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com