বড় খবর

লাশ নিয়ে মমতার দুয়ারে বিজেপি, পুলিশের বাধায় ধুন্ধুমার কালীঘাটে

মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে কিছুটা দূরে মানস সাহার দেহ রাস্তায় রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতারা।

Bjp announces candidates list, in upcoming byelection in bengal
ফাইল ছবি।

মগরাহাট পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থীর মৃত্যুতে রাজনৈতিক চাপানউতোর অব্যাহত। বৃহস্পতিবার মৃত মানস সাহার দেহ নিয়ে ভবানীপুর বিধানসভা কেন্দ্রে মিছিল করতে গিয়ে পুলিশি বাধার সম্মুখীন হলেন বিজেপি নেতারা। যার জেরে দুপক্ষের মধ্যে তুমুল ধস্তাধস্তি হল।

পুলিশের বিরুদ্ধে বলপ্রয়োগের অভিযোগ তুলে রাস্তায় অবস্থান-বিক্ষোভ শুরু করেন বিজেপি নেতারা। সেই দলে ছিলেন নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সাংসদ অর্জুন সিং, ভবানীপুরের দলীয় প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালরা।

এদিন বিজেপির পরিকল্পনা ছিল কালীঘাটের হরিশ চ্যাটার্জি স্ট্রিটে মুখ্যমন্ত্রীর বাড়ি পর্যন্ত মিছিল করার। কিন্তু ভবানীপুর বিধানসভা এলাকায় মিছিল শুরু করতেই বাধা দেয় পুলিশ। মিছিল আটকালে শুরু হয় তুমুল অশান্তি। এর পর মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে কিছুটা দূরে মানস সাহার দেহ রাস্তায় রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতারা। গতকালই ভবানীপুরে প্রচারে গিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ান সুকান্ত। এদিনও তিনি পুলিশের সঙ্গে বিবাদে জড়ান।

আরও পড়ুন কড়েয়ায় বিস্ফোরণ, গুরুতর জখম ৪, তদন্তে পুলিশ-গোয়েন্দা বিভাগ

এদিন পুলিশের সঙ্গে বিজেপি নেতা-কর্মীদের ধাক্কাধাক্কি হয়। সুকান্ত মজুমদার বলেন, “আমি প্রিয়াঙ্কাদেবীকে বলব পুলিশের নামে শ্লীলতাহানির কেস করার জন্য। লড়াই চলবে। গণতন্ত্র লুন্ঠিত হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে ধিক্কার জানাই।” অর্জুন সিং বলেন, “পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা নেই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp police schuffle over party leaders dead body in kalighat

Next Story
কড়েয়ায় বিস্ফোরণ, গুরুতর জখম ৪, তদন্তে পুলিশ-গোয়েন্দা বিভাগBlast at kareya's ahiripukur area,four are injured, police investigates the matter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com