scorecardresearch

‘মত্ত অবস্থায়’ গাড়ি চালিয়ে দুর্ঘটনা, রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলের জামিন খারিজ

‘‘এ নিয়ে কোনও রাজনীতি নয়। কোনও বিশেষ সুবিধা চাই না। আমি আমার ছেলেকে ভালবাসি। ওর খেয়াল রাখব। কিন্তু আইন আইনের পথে চলুক’’।

‘মত্ত অবস্থায়’ গাড়ি চালিয়ে দুর্ঘটনা, রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলের জামিন খারিজ
রূপা গঙ্গোপাধ্যায়। ছবি: টুইটার।

মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে ধৃত বিজেপি সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলের জামিনের আবেদন খারিজ করল আদালত। বৃহস্পতিবার রাতে পথ দুর্ঘটনার কবলে পড়েন সাংসদ-পুত্র আকাশ মুখোপাধ্যায়। নিয়ন্ত্রণ হারিয়ে নিজের বাড়ির কাছেই একটি দেওয়ালে ধাক্কা মারে আকাশের গাড়ি। আকাশ মদ্যপ ছিলেন বলে অভিযোগ উঠেছে। পরে তাঁকে গ্রেফতার করা হয়। অন্যদিকে, ছেলের দুর্ঘটনার খবর নিয়ে টুইট করেছেন স্বয়ং বিজেপি নেত্রী। ‘আইন অনুযায়ীই পদক্ষেপ করা হোক’, এ বার্তাই টুইটারে লিখেছেন বিজেপি সাংসদ।

আরও পড়ুন: দিল্লি গেলেন সব্যসাচী, গলায় মুকুল-অর্জুনের সুর

কী ঘটেছিল?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। গল্ফ গার্ডেন এলাকায় একটি ক্লাবের পাঁচিলে ধাক্কা মারে আকাশের গাড়ি। দুর্ঘটনার পর গাড়ি থেকে বের করা হয় আকাশকে। রূপার ছেলে মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি করেছেন স্থানীয়দের একাংশ। যদিও এ দুর্ঘটনায় কেউ হতাহত হননি। তবে অল্পের জন্য সকলে রক্ষা পেয়েছেন বলে জানা গিয়েছে। যে দেওয়ালে ধাক্কা মেরেছে গাড়িটি, সেই দেওয়ালের কিছু অংশ ভেঙে গিয়েছে।

আরও পড়ুন: শোভনের পর তৃণমূল ছেড়ে ‘যাব যাব’ করছেন কোন নেতা? জানিয়ে দিলেন ভারতী ঘোষ!

আরও পড়ুন: উনি যেদিন আসবেন, সেদিনই বিজেপি ছাড়বেন শোভন: বৈশাখী

কী বলেছেন রূপা?

ছেলের দুর্ঘটনা নিয়ে টুইট করেন রূপা গঙ্গোপাধ্যায়। রূপা টুইটে লিখেছেন, ‘‘বাড়ির সামনে আমার ছেলের গাড়ি দুর্ঘটনা হয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশকে জানিয়েছি। এ নিয়ে কোনও রাজনীতি নয়। কোনও বিশেষ সুবিধা চাই না। আমি আমার ছেলেকে ভালবাসি। ওর খেয়াল রাখব। কিন্তু আইন আইনের পথে চলুক’’।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Bjp rajya sabha mp roopa ganguly son akash mukherjee arrested kolkata