বড় খবর

সস্ত্রীক করোনার কবলে মুকুল, নিজে আইসোলেশনে থাকলেও নার্সিংহোমে ভর্তি স্ত্রী

এখনও কোভিড টিকা নেননি ৭০ ছুঁইছুঁই বিজেপি নেতা। কয়েকদিন আগে হেস্টিংসের অফিসে দলীয় বৈঠকেও ছিলেন তিনি।

Mukul Roy left the central security
মুকুল রায়। ফাইল ছবি

এবার করোনায় আক্রান্ত বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা বিধায়ক মুকুল রায়। সংক্রমিত তাঁর স্ত্রী কৃষ্ণা রায়ও। নিজের সল্টলেকের বাসভবনে মুকুল রায় আইসোলেশনে থাকলেও স্ত্রীর অবস্থার অবনতি হওয়ায় একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, এখনও পর্যন্ত কোভিড টিকা নেননি মুকুল রায়। এমনকী সূত্রের খবর, সভা-সমিতি ছাড়া খুব একটা মাস্ক ব্যবহার করতেন না বিজেপি নেতা। যদিও তাঁর কোনও শারীরিক সমস্যা দেখা দেয়নি। তবুও তাঁর বয়স এবং টিকা না নেওয়ার কারণে চিন্তা থেকেই যাচ্ছে।

বিজেপি নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে অসুস্থ হয়ে পড়েন মুকুল। শরীরে উপসর্গ ধরা পড়তেই সতর্ক হয়ে যান তিনি। এরপর নিজের এবং স্ত্রীর কোভিড টেস্ট করান। দুজনেরই রিপোর্ট পজিটিভ আসে। ৭০-এর কাছাকাছি বয়স মুকুলের। তাঁর স্ত্রীরও বয়স হয়েছে। দুজনের কোমর্বিডিটি রয়েছে কি না তা জানা যায়নি।

গত বছরই গল ব্লাডার অপারেশন হয় মুকুলের। তবে জানা গিয়েছে, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। প্রসঙ্গত, কয়েক দিন আগে বিধানসভায় শপথ গ্রহণে যান মুকুল। তারপর বিজেপির বিরোধী দলনেতা নির্বাচনের বৈঠকেও সবার সঙ্গে ছিলেন তিনি। তারপরেই সংক্রমণ ধরা পড়ে তাঁর। হেস্টিংসের অফিস থেকেই তিনি সংক্রমিত কি না তা স্পষ্ট নয়।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp vice president mukul roy and his wife tested covid positive

Next Story
মরণোত্তর দেহ ও অঙ্গদান আন্দোলনের পথিকৃৎ, করোনা কেড়ে নিল ব্রজ রায়কে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com