বড় খবর

কোকেন-সহ পুলিশের জালে যুব নেত্রী পামেলা গোস্বামী, চরম অস্বস্তিতে বিজেপি

গ্রেফতার করা হয়েছে তাঁর সঙ্গী ও বিজেপি নেতা প্রবীর দে-কেও।

যুব মোর্চার সম্পাদক পামেলা গোস্বামী।

নিষিদ্ধ মাদক-সহ কলকাতায় গ্রেফতার বিজেপির যুব মোর্চার সম্পাদক তথা হুগলি জেলার যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। পেশায় একজন মডেল-অভিনেত্রী পামেলাকে শুক্রবার নিউ আলিপুর থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তাঁর সঙ্গে গ্রেফতার করা হয়েছে তাঁর সঙ্গী ও বিজেপি নেতা প্রবীর দে-কেও। তাঁর কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে।

মাদকের পাচারচক্রের সঙ্গে যুক্ত বলে আগেই খবর পেয়েছিল পুলিশ। বহুদিন ধরে তাঁর গতিবিধির উপর নজর রাখছিল নার্কোটিক্স সেল। এদিন সকাল থেকেই বিজেপি নেত্রীর উপর নজর রেখেছিলেন তদন্তকারীরা। নিউ আলিপুরে তাঁর গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন বাজেয়াপ্ত করে পুলিশ। তাঁর সঙ্গীর কাছেও মাদক ছিল বলে জানিয়েছে পুলিশ। এই মাদকের বাজারমূল্য লক্ষাধিক টাকা।

নিউ আলিপুরে প্রতিনিয়ত যাতায়াত ছিল পামেলার। প্রবীর দে-ও ওই এলাকায় ঘোরাফেরা করতেন বলে জানিয়েছে পুলিশ। সূত্রের খবর, প্রতিদিনই নাকি নিউ আলিপুরের রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা যেতে বিজেপি নেত্রীকে। গাড়ি দাঁড় করিয়ে কিছুক্ষণ অপেক্ষা করতেন. সেইসময় মাদক কারবারিরা তাঁকে মাদক সরবরাহ করে যেত।

এরপরই এদিন পুলিশ পামেলাকে ধরতে ফাঁদ পাতে। রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে পামেলা বাইরে এসে দাঁড়ান। সেইসময় পুলিশ তাঁকে হাতেনাতে ধরে। তাঁর ব্যাগ থেকেও কোকেনের প্যাকেট পাওয়া গিয়েছে। গাড়ির সিটের নিচে প্রচুর পরিমাণে মাদক মেলে। পামেলা যুব মোর্চা মহলে বেশ পরিচিত নাম। কেন্দ্রীয় নেতৃত্বের স্নেহধন্যা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এহেন বিজেপি নেত্রীর মাদক-সহ গ্রেফতারির ঘটনায় ভোটের মুখে বেশ অস্বস্তিতে গেরুয়া শিবির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bjp youth wing leader pamela goswami arrested with cocaine

Next Story
করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, রয়েছেন আইসোলেশনে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com