scorecardresearch

বড় খবর

‘আমার প্রতি নজর ছিল, পাত্তা না পেয়ে আমাকে ফাঁসিয়েছে’, কোকেন-কাণ্ডে ফের রাকেশের বিরুদ্ধে বিস্ফোরক পামেলা

তিনি কোকেন নিয়ে যাচ্ছিলেন না, বরং তাঁর অজান্তে গাড়িতে কোকেন রাখা হয়েছিল। এমন দাবিও করেছেন পামেলা গোস্বামী।

‘আমার প্রতি নজর ছিল, পাত্তা না পেয়ে আমাকে ফাঁসিয়েছে’, কোকেন-কাণ্ডে ফের রাকেশের বিরুদ্ধে বিস্ফোরক পামেলা
আদালতে বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। এক্সপ্রেস ফটো

বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে ফের বিস্ফোরক পামেলা গোস্বামী। এর আগে ১৯ ফেব্রুয়ারি আলিপুর আদালতে তোলার আগে কোকেন-কাণ্ডে রাকেশ সিংয়ের নাম প্রকাশ্যে এনেছিলেন এই বিজেপি নেত্রী। তিনি সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন, ‘বিজেপির রাকেশ সিং তাঁকে ফাঁসিয়েছে। তিনি রাকেশের গ্রেফতারি চান। এই ঘটনার তদন্তে সিআইডি চান।‘ সেই দাবির এক সপ্তাহের মধ্যেই কোকেন-কাণ্ডে রাকেশ যখন পুলিশি হেফাজতে, তখন আলিপুর আদালতেই ফের একবার সরব হলেন এই বিজেপি নেত্রী।

এবার তিনি ওই বিজেপি নেতার বিরুদ্ধে শারীরিক হেনস্থা ও শ্লীলতাহানির অভিযোগ তোলেন পামেলা গোস্বামী। পুলিশের গাড়িতেই বসে আদালত চত্বরে উপস্থিত সাংবাদিকদের প্রতি পামেলা বলেন, ‘আমার প্রতি আগ্রহ ছিল রাকেশের। আমাকে অন্য চোখে দেখত। আমি পাত্তা দিতাম না বলে আমাকে শারীরিক নিগ্রহ এবং শ্লীলতাহানি করেছিল।‘ তাঁর দাবি, ‘তিনি জানতেন তাঁকে ফাঁসানো হবে।‘ এমনকি তাঁর দাবির স্বপক্ষে সব যুক্তিপ্রমাণ তিনি তৈরি রেখেছেন বলেও এদিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন পামেলা গোস্বামী। তিনি কোকেন নিয়ে যাচ্ছিলেন না, বরং তাঁর অজান্তে গাড়িতে কোকেন রাখা হয়েছিল। এমন দাবিও করেছেন পামেলা গোস্বামী।

তবে, এবার পুলিশের প্রতি সুর নামিয়ে তাঁর মন্তব্য, ‘পুলিশি তদন্তে তাঁর আস্থা রয়েছে।‘ রাকেশ ছাড়া অন্য কোনও বিজেপি নেতা এই কাণ্ডে জড়িত নয় বলেও এদিন জানান ওই বিজেপি নেত্রী। এমনকি, কৈলাস বিজয়বর্গীয় এসবের কিছুই জানেন না। এদিন এমন সুরও শোনা গিয়েছে পামেলার কণ্ঠে। যদিও ১৯ ফেব্রুয়ারি রাকেশকে কৈলাস ঘনিষ্ঠ বলে দাবি করেছিলেন পামেলা গোস্বামী। এদিন পুলিশের গাড়িতে বসেই বিজেপি জিন্দাবাদ এবং জয় শ্রী রাম স্লোগান তোলেন কোকেন-কাণ্ডে ধৃত এই বিজেপি নেত্রী।

এদিকে, গ্রেফতারির পর পামেলার বাজেয়াপ্ত মোবাইল ঘেঁটে অনেক তথ্য হাতে পেয়েছে পুলিশ। উঠে এসেছে কয়েকজন প্রভাবশালীর নাম। সেই বিষয়ে জট কাটাতে বুধবার পামেলা ও রাকেশকে মুখোমুখি বসিয়ে জেরা করেন তদন্তকারীরা। দুজনকেই প্রশ্ন করা হয়, রাকেশ কি পামেলা কে কোকেন সরবরাহ করতেন? কোথা থেকে সেই মাদক আনা হত? কিংবা পামেলা বা রাকেশের মধ্যে মিডলম্যান হিসেবে কোনও পেডলার ছিল কি? এসব প্রশ্ন করা হয় পামেলা-রাকেশকে?

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Bjps pamela goswami again accused rakesh singh before media in connection to cocaine smuggling case state