বিয়ে বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ, মৃত এক, আশঙ্কাজনক তিন জন

আনন্দের উৎসব মুহূর্তে বদলে গেল বিষাদে।

Blast heard in Jammu village ahead of PM Narendra Modi’s visit to Union Territory
প্রতীকী ছবি

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বিয়েবাড়ি। আনন্দের উৎসব মুহূর্তে বদলে গেল বিষাদে। বাগুইআটির একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠানের মধ্যেই ভয়াবহ বিস্ফোরণ। ঘটনায় একজন মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও তিন জন।

সোমবার সন্ধেয় ঘটে এই বিস্ফোরণ। জানা গিয়েছে, বাগুইআটি থেকে এয়ারপোর্ট যাওয়ার রাস্তা ভিআইপি রোডের ধারেই এই বিয়েবাড়ি। পাশাপাশি দুটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। পাশে শপিং মল, দোকানপাট এবং আবাসনও রয়েছে। অত্যন্ত ব্যস্ত এলাকা। আচমকা সন্ধেবেলা বিস্ফোরণে কেঁপে ওঠে বিয়েবাড়ি। বাড়িটিতে আগুন ধরে যায়। প্যানেল বক্স চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাড়ির নিরাপত্তা রক্ষীর।

বিস্ফোরণের জেরে আহত হন আরও তিনজন। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের নাম শেখর। বিভিন্ন অনুষ্ঠানে বাড়িটি ভাড়া দেওয়া হত। এদিন সেখানে রিসেপশনের অনুষ্ঠান চলছিল। বাড়িটির দেখভাল করতেন শেখর। বিস্ফোরণের জেরে মিটার বক্স ভেঙে যায়। সেটি চাপা পড়ে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন আধার ছাড়াই মিলবে টিকা, ফুটপাতবাসীদের জন্য উদ্যোগ হাওড়া পুরনিগমের

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার বিশাল পুলিশবাহিনী এবং দমকল। দমকলের একটি ইঞ্জিম আগুন আয়ত্তে আনে। পুলিশ এবং দমকল বিয়েবাড়ির সবাইকে বাইরে নিরাপদে বের করে আনে। প্রাথমিক তদন্তে অনুমান, রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটেই এই বিস্ফোরণ হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Blast at marriage hall in baguiati one dead

Next Story
জোরাল হচ্ছে স্কুল খোলার দাবি, ‘সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী’, জানালেন ব্রাত্য বসু