scorecardresearch

বড় খবর

খাস কলকাতায় উদ্ধার ঝুড়ি-ঝুড়ি তাজা বোমা, ব্যাপক চাঞ্চল্য এলাকায়

এবার কলকাতা শহরেই উদ্ধার তাজা বোমা। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ পুলিশের।

park circus shootout updates
কলকাতায় শুটআউট।

খাস কলকাতায় উদ্ধার তাজা বোমা। পুলিশ হেফাজতে থাকা এক দুষ্কৃতীকে জেরা করেই মিলল বোমার সন্ধান। তড়িঘড়ি ঘটনাস্থলে হানা দিয়ে ১১টি তাজা বোমা উদ্ধার করল পুলিশ। তিলজলার একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হল এই বোমা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ পুলিশের।

এবার কলকাতা শহরেই উদ্ধার তাজা বোমা। তিলজলার পরিত্যক্ত একটি ঘর থেকে উদ্ধার হল বেশ কিছু তাজা বোমা। ২টি ফলের ঝুড়িতে লুকিয়ে রাখাছিল ওই বোমাগুলি। বেনিয়াপুকুর থানার পুলিশ ওই বোমাগুলি উদ্ধার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগেই এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছিল পুলিশ। তাকেই দফায়-দফায় জেরা করা হয়। শেখ তন নামে ওই দুষ্কৃতীকে জেরা করেই তিলজলার এই পরিত্যক্ত ঘরের হদিশ পায় পুলিশ। তারই ভিত্তিতে চালানো অভিযানে উদ্ধার হয় তাজা বোমাগুলি।

এদিন বোমা উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছিল। ২টি ফলের ঝুড়ির ভিতরে ওই বোমাগুলি লুকিয়ে রাখা ছিল। তবে ঠিক কী উদ্দেশ্যে বোমা এনে মজুত করা হয়েছিল সে বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানাতে পারেনি পুলিশ। তবে পুলিশ হেফাজতে থাকা ওই দুষ্কৃতীকে আরও জেরা করা হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

আরও পড়ুন- বিকেলেই বদল আবহাওয়ায়, মুষলধারে বৃষ্টির সম্ভাবনা একাধিক জেলায়

এদিকে, এই বোমা মজুতের ঘটনায় আর কারও যোগ রয়েছে কিনা ধৃত দৃষ্কৃতীকে জেরা করে জানার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা। এদিকে, তিলজলার যে পরিত্যক্ত ঘর থেকে বোমাগুলি উদ্ধার করা হয়েছে এদিন তার আশেপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Bomb recover from tiljala area of kolkata