বড় খবর

‘পালানোর চেষ্টা’, মেডিক্যাল কলেজের ৪ তলার কার্নিশে ‘ঝুলছে’ করোনা রোগী!

প্রায় দেড় ঘণ্টা ধরে চার তলার কার্নিশে ঝুলছিলেন ওই কোভিড রোগী।

Medical college

কলকাতা মেডিক্যাল কলেজের (Kolkata Medical College Hospital) কার্নিশে ঝুলছে করোনা রোগী। গ্রিন বিল্ডিংয়ের চারতলার কার্নিশে এমনই দৃশ্য দেখে হতবাক স্বাস্থ্যকর্মী থেকে প্রত্যক্ষদর্শীরা। মঙ্গলবার ভোররাতের ঘটনা। হাসপাতালের জানলা গলে পালানোর চেষ্টা করছিলেন ওই কোভিড রোগী। কিন্তু পরিকল্পনা অনুযায়ী জানলা থেকে শরীর গলে গেলেও নামতে পারেননি। অতঃপর পালাতে গিয়ে নাস্তানাবুদ হতে হয় ওই ব্যক্তিকে।

সূত্রের খবর, প্রায় দেড় ঘণ্টা চার তলার কার্নিশে ওইভাবেই ঝুলেছিলেন তিনি। এমন দৃশ্য নজরে আসতেই হাসপাতাল চত্বরে একেবারে হুলুস্থূল পড়ে যায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনিকে। পরে তারাই এসে পিপিই কিট পরে কার্নিশে ঝুলন্ত কোভিড (Covid-19) রোগীকে উদ্ধার করেন। আপাতত ওয়ার্ডে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

জানা গিয়েছে, গ্রিন বিল্ডিংয়ের নিচ থেকে লোকজন কার্নিশে একজনকে দেখতে পেয়ে প্রথমটায় হতচকিত হয়ে পড়েন। তাঁরাই জানান যে, কার্নিশ থেকে পা ঝুলিয়ে বসেছিল ওই কোভিড রোগী। তাঁরা হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেন। এরপরই সবাই তাকে সেখানেই বসে থাকার অনুরোধ জানান। শেষপর্যন্ত দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনি এসে ওই রোগীকে উদ্ধার করে। এই ঘটনায় যদিও হাসপাতাল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া এখনও জানা যায়নি। তবে বারবার কেন করোনা রোগীরা হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করছেন? সেই প্রশ্ন কিন্তু ইতিমধ্যেই অনেকে তুলেছেন।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Covid patient found on kolkata medical college hospitals cornice rescued

Next Story
‘ভোট পরবর্তী হিংসা রুখতে সফল রাজ্য’, নবান্নের ভুমিকায় সন্তুষ্ট হাইকোর্টCalcutta High Court has issued an interim stay on the transfer of contractual teachers by Bengal Govt
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com