scorecardresearch

বড় খবর

সংস্কারের কাজের জের, আজ রাত থেকেই বন্ধ তারাতলা উড়ালপুলের একটি লেন

আপাতত উড়ালপুলের ওই লেন দিয়ে সব ধরনের গাড়ি চলাচল বন্ধ থাকছে। ডায়মন্ড হারবার রোডে যানজটের তীব্র আশঙ্কা।

সংস্কারের কাজের জের, আজ রাত থেকেই বন্ধ তারাতলা উড়ালপুলের একটি লেন
সংস্কারের কাজ চলার জেরে তারাতলা উড়ালপুলের একটি লেন বন্ধ রাখা হবে।

আজ রাত থেকেই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাচ্ছে তারাতলা উড়ালপুলের একটি লেন। জানা গিয়েছে, আজ রাত ১২টা থেকে বন্ধ হয়ে যাচ্ছে দক্ষিণ শহরতলীর অন্যতম ব্যস্ত এই উড়ালপুলের বেহালামুখী লেন। আপাতত ওই লেন দিয়ে সব ধরনের গাড়ি চলাচল বন্ধ থাকছে। এর জেরে স্বভাবতই ওই পথে তীব্র যানজটের আশঙ্কা করা হচ্ছে। তবে বেহালার দিক যাওয়া গাড়িগুলিকে অন্য রাস্তা দিয়ে ঘোরানোর বন্দোবস্ত করেছে পুলিশ।

এবার শহরের অন্যতম ব্যস্ত তারাতলা উড়ালপুলের একটি লেন বন্ধ হয়ে যাচ্ছে। আজ রাত থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে উড়ালপুলের বেহালামুখী লেন। জানা গিয়েছে, উড়ালপুলের ওই অংশের বিভিন্ন জায়গায় বড়-বড় গর্ত তৈরি হয়েছে। বেশ কয়েকটি জায়গায় চোখে পড়েছে ফাটলও। সংস্কারের কাজের জেরেই উড়ালপুলের ওই লেনটি বন্ধ রাখা হচ্ছে।

আরও পড়ুন- ক্যানভাস হোক বা ক্যালিগ্রাফি, শিল্পী-সাহিত্যিকদের পছন্দের দোকান মানেই জি সি লাহা

ফি দিন দক্ষিণ শহরতলীর এই উড়ালপুল ধরে হাজার-হাজার গাড়ি যাতায়াত করে। উড়ালপুলের একটি লেন বন্ধ হয়ে যাওয়ায় এই রাস্তায় ব্যাপক যানজজটের আশঙ্কা করা হচ্ছে।

তবে পুলিশ প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বেহালামুখী গাড়িগুলি তারাতলা ক্রসিং থেকে ডায়মন্ড হারবার রোড দিয়ে ঘোরানো হবে। তবে গাড়িগুলি ঘোরানো হলেও ডায়মন্ড হারবার রোডে আগামী কয়েকদিন ধরেই ব্যাপক যানজটের আশঙ্কা করা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Due of maintainance work taratala flyover closed from today