বড় খবর

করোনায় আক্রান্ত ছেলে-বউমা, বাড়ি থেকে পালাতে গিয়ে মর্মান্তিক পরিণতি বৃদ্ধের

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার হাজরা রোডে।

ছেলে-বউমা করোনায় আক্রান্ত। আতঙ্কে ছিলেন অসুস্থ অশীতিপর বৃদ্ধ। তার উপর বাড়ির বাইরে বেরনো নিষেধ। এই অবস্থায় ঘর থেকে বেরতে আকুল বৃদ্ধ কাপড়ের সাহায্যে বাড়ির ব্যালকনি থেকে রেলিং বেয়ে নামার চেষ্টা করেছিলেন। কিন্তু বাইরে বেরনো হল না, পড়ে গিয়ে মৃত্যু হয় ওই বৃদ্ধের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার হাজরা রোডে।

জানা গিয়েছে, বাড়িতে তিনজন করোনা আক্রান্ত। আইসোলেশনে রাখা হয় নাগিনদাস মোহনলাল জাভেরি নামে ওই বৃদ্ধকে। তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনিও অসুস্থ ছিলেন। এরইমধ্যে তিনি বহুতল বাড়ির তিনতলার বারান্দা দিয়ে কাপড় বেয়ে বাইরে বেরোনোর চেষ্টা করেন বলে অনুমান। বহুতলের বারান্দা থেকে কাপড় দিয়ে বেশ কিছুক্ষণ তাঁকে ঝুলতে দেখেন স্থানীয়রা। স্থানীয়রা তাঁকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু শেষপর্যন্ত বারান্দা থেকে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয় বৃদ্ধের।

সম্প্রতি করোনা আক্রান্ত হন তাঁর ছেলে ও বউমা। ফলে ঘরবন্দি হয়ে পড়েন বৃদ্ধ। ছেলে-বউমা তাঁকে আপাতত বাড়িতেই থাকার পরামর্শ দেন। কিন্তু ঘরবন্দি থাকতে নারাজ ছিলেন বৃদ্ধ। বিভিন্ন অজুহাতে বাড়ি থেকে বেরনোর চেষ্টা করতেন তিনি। বুধবার সকালে আচমকা ফ্ল্যাটের ব্যালকনি থেকে রাস্তায় পড়ে যান বৃদ্ধ। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে ব্যালকনি থেকে কাপড় ঝুলছিল। তাতে অনুমান, কাপড় বেয়ে নিচে নামতে গিয়ে এই বিপত্তি হয়। বৃদ্ধের ছেলে-বউমা জানিয়েছেন, ঘর থেকে বেরনোর জন্য ব্যস্ত হয়ে পড়েছিলেন বৃদ্ধ। বুঝিয়ে-সুঝিয়ে তাঁকে ঘরেই রাখার চেষ্টা করছিলেন। শেষে এমন মর্মান্তিক পরিণতি হবে তাঁরা বুঝতে পারেননি।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Elderly man dies while climbing down from balcony

Next Story
Corona আক্রান্ত মদন মিত্র, অক্সিজেন ব্যাপক কমায় পাঠানো হল অ্যাপলোয়madan mitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com