বড় খবর

নবান্নের ১৪ তলায় আগুন-আতঙ্ক, দ্রুত পরিস্থিতি সামাল দেন দমকলকর্মীরা

খবর পেয়েই পৌঁছে যায় দমকলের তিনটি ইঞ্জিন। দ্রুত পরিস্থিতি সামাল দেন দমকলকর্মীরা।

manoj malviya is acting director general of West Bengal state police
রাজ্য প্রশাসনের সদর দফতর নবান্ন।

নবান্নে অগ্নিকাণ্ড। সপ্তমীর দিন বেলা ১২টার কিছু সময় পরে হঠাৎই নবান্নের ১৪ তলা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। মুহূর্তে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাজ্যের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই বহুতলে অগ্নিকাণ্ডের খবর মিলতেই জোরদার তৎপরতা নেয় দমকল। মুহূর্তের মধ্যে পৌঁছে যায় দমকলের তিনটি ইঞ্জিন। দমকলকর্মীদের সঙ্গে সাহায্যে এগিয়ে আসেন কর্তব্যরত পুলিশকর্মীরাও। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

মহাসপ্তমীতে হুলস্থূল কাণ্ড নবান্নে। রাজ্যের হাইভোল্টেজ এই বহুতলে আচমকা আগুন লাগার খবরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, এদিন বেলা ১২টার কিছু সময় পরে নবান্নের ১৪ তলা থেকে কালো ধোঁয়া বেরোতে দেখা যায়।

কর্তব্যরত পুলিশকর্মীরাই ওই ধোঁয়া দেখতে পান। নবান্নে আগুন লেগেছে বলে খবর চাউর হতেই এলাকায় ভিড় জমে যায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলও। দমকলের তিনটি ইঞ্জিন পৌঁছে যায় নবান্নে। দ্রুত আগুনের উৎসস্থল খুঁজে বের করা হয়।

আগুন নেভানোর কাজে দমকলকর্মীদের সাহায্য করতে এগিয়ে আসেন কর্তব্যরত পুলিশকর্মীরাও। নবান্নের ১৪ তলার যে জায়গা থেকে ধোঁয়া বের হচ্ছিল, সেখানেই পৌঁছে যান দমকলকর্মীরা। দ্রুত পরিস্থিতি স্বাভাবিবক করা হয়।

আরও পড়ুন- বিদ্যুৎমন্ত্রীর পুজোয় ১০ লাখ চাঁদা ঠিকাদার সংস্থার! ভাইরাল চেক ঘিরে তৃণমূল-বিজেপি তরজা

তবে বড়সড় কিছু ঘটেনি বলেই জানিয়েছেন দমকলকর্মীরা। বিপদ বাড়ার আগেই দ্রুত তাঁরা পরিস্থিতি সামাল দিয়েছেন। সম্ভবত এয়ার কন্ডিশন মেশিনের পাইপ থেকে আগুন ধরে যায় বলে মনে করা হচ্ছে। বিশদে পরিস্থিতি খতিয়ে দেখার পরেই এব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো যেতে পারে বলে দমকলকর্মীরা জানিয়েছেন।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fire at nabanna fire brigade staff have rush to the incident

Next Story
বিদ্যুৎমন্ত্রীর পুজোয় ১০ লাখ চাঁদা ঠিকাদার সংস্থার! ভাইরাল চেক ঘিরে তৃণমূল-বিজেপি তরজা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com